৬,০০০ টাকার কমে মোবাইল ফোন খুঁজছেন? আসছে itel A48 Reloaded

Avatar

Published on:

আইটেল ভারতে তার এন্ট্রি লেভেল স্মার্টফোন, itel A48 এর Reloaded ভার্সন লঞ্চ করার প্রস্তুতি শুরু করে দিয়েছে। বিশ্বস্ত সূত্রের খবর, ফোনটি আর কয়েক সপ্তাহের মধ্যে ভারতে উপলব্ধ হবে। এই ফোনটি ৫,০০০-৬,০০০ টাকার মধ্যে ভারতে আসতে পারে। আবার আইটেল রিলায়েন্স জিও-র সাথে হাত মেলানোয়, জিও গ্রাহকরা ফোনটি কেনার ক্ষেত্রে বিশেষ বেনিফিট পাবে। প্রসঙ্গত গত বছর, itel A48 ফোনটিকে itel A25 Pro এর সাথে ভারতে লঞ্চ করা হয়েছিল। এই ফোনে ছিল ৩,০০০ এমএএইচ ব্যাটারি, ওয়াটারড্রপ ডিসপ্লে ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এরই আপগ্রেড ভার্সন এবার নিয়ে আসতে চলেছে কোম্পানিটি।

itel A48 Reloaded ভার্সন শীঘ্রই লঞ্চ হতে চলেছে ভারতে

বর্তমানে অনলাইন শিক্ষা গ্রহণ, আর্থিক লেনদেন এবং বিনোদনের অন্যতম মাধ্যম হলো স্মার্টফোন। তবে গ্রামাঞ্চলে থাকা প্রতিটি মানুষের পক্ষে দামি স্মার্টফোন কেনা সম্ভব নয়। এই কারণেই আইটেল, গ্রামীণ এলাকায় বসবাসকারী প্রত্যেকটি মানুষের জন্য সাশ্রয়ী মূল্যের এই স্মার্টফোন আনতে চলেছে। আসুন আপকামিং আইটেল রিলোডেড ফোনের স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Itel A48 Reloaded স্পেসিফিকেশন (সম্ভাব্য)

আইটেলের এই আপকামিং স্মার্টফোনে, 2.5D TP লেন্স সহ ৬.১ ইঞ্চির এইচডি প্লাস IPS ওয়াটারড্রপ ডিসপ্লে দেখা যেতে পারে। এই ডিসপ্লের এসপেক্ট রেশ ১৯.৫:৯ এবং রেজোলিউশন ১,৫৬০x৭২০ থাকবে। এটি অ্যান্ড্রয়েড ১০ (গো ভার্সন) ওএস সিস্টেম দ্বারা চালিত হতে পারে। এই ফোনে ডিফল্ট রূপে ২ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ ক্যাপাসিটিকে ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ফটোগ্রাফির জন্য ফোনে, এলইডি ফ্ল্যাশ যুক্ত ডুয়েল ৫ মেগাপিক্সেল AF রিয়ার ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেওয়া হতে পারে।

৭০ মিলিয়নেরও বেশি গ্রাহকবেস তৈরী করেছে itel

কাউন্টারপয়েন্টের একটি প্রতিবেদন অনুসারে, আইটেল চলতি বছরের প্রথম এবং দ্বিতীয় কোয়ার্টারে ৬,০০০ টাকার স্মার্টফোন সেগমেন্টে পরপর দুবার সেরা ব্র্যান্ডের শিরোপা পেয়েছে। বর্তমানে সংস্থাটি ৭০ মিলিয়নেরও বেশি ভারতীয় গ্রাহকের সমর্থন লাভ করেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥