মাত্র ১,৩৯৯ টাকায় বাড়ি নিয়ে যান Itel A48 স্মার্টফোন, রয়েছে মাসিক কিস্তির সুবিধা

Avatar

Published on:

আপনি যদি সাশ্রয়ী মূল্যে ফিচারে সমৃদ্ধ একটি নয়া স্মার্টফোন কিনতে চান, তবে আপনার অনুসন্ধানে ইতি টানতে পারে এমন একটি বিশেষ অফারের হদিশ দেব আজ আমরা। জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড itel ফিনান্স কোম্পানি ‘Home Credit India’ এর সাথে হাত মিলিয়ে একটি আকর্ষণীয় ফিনান্স স্কিমের ঘোষণা করেছে। সেক্ষেত্রে, ক্রেতারা আগস্ট মাসে লঞ্চ হওয়া Itel A48 স্মার্টফোনটি এই সাশ্রয়ী ফিনান্স স্কিমের অধীনে, ১,৩৯৯ টাকা ডাউন পেমেন্ট করে পকেটস্থ করতে পারবেন। শুধু তাই নয়, মাসিক ৬২৫ টাকার সুদ বিহীন ইএমআই শোধ করার মাধ্যমেও কিনে নেওয়া যাবে ফিচার ঠাসা এই স্মার্টফোন। এছাড়া লোভনীয় Jio বেনিফিটের লাভও তুলতে পারবেন ক্রেতারা। তাহলে চলুন, itel এবং Home Credit India এর যৌথ উদ্যোগে নিয়ে আসা এই ফিনান্স অফারের দৌলতে কতটা কমে Itel A48 নিজের করা যাবে জেনে নেওয়া যাক।

১,৩৯৯ টাকা ডাউন পেমেন্ট করে কেনা যাবে Itel A48 স্মার্টফোন

এই অংশীদারিত্বের বিষয়ে মন্তব্য করতে গিয়ে, ট্রান্সশন ইন্ডিয়ার সিইও অরিজিৎ তলাপাত্র বলেছেন, “হোম ক্রেডিট ইন্ডিয়ার সাথে করা অংশীদারিত্বের কারণ হল, Itel A48 স্মার্টফোনকে ভারতের জনসাধারণের জন্য মাসিক ৬২৫ টাকার নো-কস্ট ইএমআইয়ের সাথে উপলব্ধ করা। যাতে নূন্যতম খরচের মাধ্যমে, ভারতের যেকোনো নিবাসী তাদের ডিজিটাল চাহিদা মেটাতে ভারতের অলরাউন্ডার স্মার্টফোন Itel A48-এর মালিক হতে পারেন। আমরা আশাবাদী যে আমাদের এই লেটেস্ট অফারটি গ্রাহকদের কাছে অত্যন্ত সাধুবাদ পাবে।”

একই ভাবে, হোম ক্রেডিট ইন্ডিয়ার চিফ সেলস অফিসার, অঙ্কুশ খোসলা বলেছেন, “হোম ক্রেডিট ইন্ডিয়া, একটি দায়িত্বশীল ভোক্তা ঋণদাতা হিসাবে সর্বদা মানুষের জীবনযাপনের পথকে আর্থিক সমাধান প্রদানের মাধ্যমে সহজ ও নিরাপদ রাখার ক্ষেত্রে সহায়ক ভূমিকা পালন করেছে। আর এই একই লক্ষে আমরা itel -এর সাথে অংশীদারিত্ব করেছি। যাতে দেশের বিশাল সংখ্যক ফিচার ফোন ব্যবহারকারীরা নিজেদেরকে স্মার্টফোনে আপগ্রেড করতে সক্ষম হন। বিশেষত, কোভিড-পরবর্তী সময়ে, সমগ্র বিশ্ব যখন ডিজিটালাইজেশন এবং ই-এভরিথিংয়ের দিকে এগিয়ে যাচ্ছে।”

Itel A48 দাম ও অফার

আইটেল এ৪৮ ফোনের প্রকৃত বিক্রয় মূল্য ৬,৩৯৯ টাকা। তবে, সংস্থাটি বর্তমানে ‘হোম ক্রেডিট ইন্ডিয়া’ -র সাথে অংশীদারিত্বে ফোনটিকে বিশেষ অফারের সাথে উপলব্ধ করেছে। যার দরুন, গ্রাহকরা ১,৩৯৯ টাকার ডাউন পেমেন্ট করার মাধ্যমে আইটেল এ৪৮ -এর মালিকানা পেয়ে যাবেন। আবার, খরিদ্দারীর ক্ষেত্রে ফুল পেমেন্ট করতে না চাইলে নো-কস্ট ইএমআই অপশনের লাভ ওঠাতে পারবেন আপনারা। এর জন্য, ৮ মাসের মেয়াদে মাসিক ৬২৫ টাকার প্রাথমিক কিস্তি শোধ করতে হবে।

অন্যান্য অফারের কথা বললে, যেসকল গ্রাহকেরা ‘জিও-এক্সক্লুসিভ’ (JioExclusive) অফারের জন্য নিজেদের নথিভুক্ত করবেন, তাদের ধার্য মূল্যের উপর ৫১২ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। একই সাথে, ৪,০০০ টাকা মূল্যের ‘জিও এক্সট্রা বেনিফিট’ এর অধিকারীও হবেন তারা। প্রসঙ্গত জানিয়ে রাখি, একশো দিনের ওয়ান টাইম স্ক্রিন রিপ্লেসমেন্ট অফার পাবেন Itel A48 ক্রেতারা। গ্র্যাজুয়েশন ব্ল্যাক, গ্র্যাজুয়েশন গ্রীন, ও গ্র্যাজুয়েশন পার্পেল কালারে ফোনটি বেছে নেওয়া যাবে।

Itel A48 স্পেসিফিকেশন

প্রিমিয়াম এবং স্লিক ডিজাইনের সাথে আসা আইটেল এ৪৮ স্মার্টফোনে রয়েছে একটি ৬.১ ইঞ্চির এইচডি (৭২০x১৫৬০ পিক্সেল) IPS ডিসপ্লে, যার এসপেক্ট রেশিও ১৯:৫:৯। এই ডিসপ্লে 2.5D টিপি লেন্স সহ এসেছে, যা উৎকর্ষ স্ক্রিন ডিজাইন অফার করে। আবার, ডিসপ্লের টিয়ারড্রপ বা ওয়াটারড্রপ নচের মধ্যে দেখা যাবে ৫ মেগাপিক্সেল এআই (AI) ফ্রন্ট ফেসিং ক্যামেরা। এই ক্যামেরা, AI বিউটি মোড সাপোর্ট করে, যা কম আলোতেও দুর্দান্ত সেলফি তুলতে দেবে। একই সাথে, ফোনের ব্যাক প্যানেলে থাকছে এলইডি ফ্ল্যাশ লাইট সহ ৫ মেগাপিক্সেল ডুয়েল এআই ক্যামেরা। এই রিয়ার সেন্সরগুলি, স্মার্ট রিকগনিশন, পোর্ট্রেট মোড, বিউটি মোডের মতো নানাবিধ ক্যামেরা ফিল্টারের সাথে এসেছে।

ফাস্ট পারফরম্যান্স এবং মাল্টিটাস্কিংয়ের জন্য আইটেলের এই স্মার্টফোনে ব্যবহার করা হয়েছে, ১.৪ গিগাহার্টজ ক্লক রেটের কোয়াড কোর প্রসেসর। আবার অপারেটিং সিস্টেম হিসাবে, ফোনটি অ্যান্ড্রয়েড ১০ গো এডিশন দ্বারা চালিত হবে। আইটেল এ৪৮ -এ, ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ বর্তমান। তবে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ক্যাপাসিটি ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ইউজারদের ব্যক্তিগত ডেটা সুরক্ষিত রাখার জন্য এই ফোনটি ফাস্ট ফেস আনলক এবং মাল্টি-ফিচার ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের মতো ডুয়াল সিকিউরিটি ফিচার সহ এসেছে। তদুপরি, কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল থাকছে ডুয়াল সিম স্লট, যা ডুয়েল 4G VoLTE / ViLTE সমর্থন করে। পাওয়ার ব্যাকআপের জন্য আইটেল এ৪৮ স্মার্টফোনে আছে ৩,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি। ডিভাইসটি যাতে ‘নন-স্টপ’ ব্যবহার করা যায়, তার জন্য স্মার্ট পাওয়ার সেভিং মোড উপলব্ধ।

সঙ্গে থাকুন ➥