itel VOLTX 65W GaN: সাধারণ চার্জার ফেল, তিনগুণ স্পিডে ফোন-ল্যাপটপ সব কিছু চার্জ করবে এই চার্জার

Avatar

Published on:

itel VOLTX 65W GaN Fast Charger Launched India

এই ব্যস্ততার যুগে স্মার্টফোনে ফাস্ট চার্জিং সাপোর্ট এখন প্রায় বাধ্যতামূলক হয়ে উঠেছে। আর ফোনের ব্যাটারিকে তার ক্ষমতা অনুযায়ী দ্রুত চার্জ করার জন্য দরকার সামঞ্জস্যপূর্ণ চার্জারের। বিভিন্ন কোম্পানি কখনও স্মার্টফোনের সাথে আবার কখনও আলাদাভাবে চার্জার বিক্রি করে থাকে। সুপরিচিত টেকনোলজি ব্র্যান্ড, আইটেল (itel) এবার ভারতে নিয়ে এল তাদের নতুন VOLTX 65W GaN ফাস্ট চার্জার। এই ফাস্ট চার্জারটি হল এদেশে ব্র্যান্ডের প্রথম হাই-ওয়াটেজ ফাস্ট চার্জার, যা শুধু স্মার্টফোন নয়, ল্যাপটপ ও ট্যাবলেট সহ অন্যান্য ডিভাইসের সাথেও কম্প্যাটিবল।

itel VOLTX 65W GaN ফাস্ট চার্জার: মূল্য

ভারতে আইটেল ভোল্টিএক্স 65 ওয়াট গ্যালিয়াল নাইট্রাইড ফাস্ট চার্জারের দাম রাখা হয়েছে 1,699 টাকা এবং এটি আগামী দিনে অফলাইন চ্যানেলগুলির মাধ্যমে একমাত্র হোয়াইট কালার অপশনে পাওয়া যাবে। ব্র্যান্ডটি পরবর্তী পর্যায়ে অনলাইন চ্যানেলে মাধ্যমেও চার্জারটি বিক্রি করতে পারে।

itel VOLTX 65W GaN ফাস্ট চার্জার: স্পেসিফিকেশন এবং ফিচার

আইটেল প্রকাশ করেছে যে, গ্যালিয়াম নাইট্রাইড (GaN) ফাস্ট চার্জারটি ল্যাপটপ, স্মার্টফোন এবং অন্যান্য গ্যাজেটের সাথে কম্প্যাটিবল। ভোল্টিএক্স 65 ওয়াট গ্যালিয়াল নাইট্রাইড ফাস্ট চার্জারটি একটি নির্বিঘ্ন চার্জিং এক্সপেরিয়েন্স প্রদান করবে এবং দক্ষতার সাথে ও দ্রুত ডিভাইসগুলিকে চার্জ করবে। চার্জারটিতে দুটি ইউএসবি টাইপ-সি পোর্ট এবং একটি নিয়মিত ইউএসবি টাইপ-এ পোর্ট সহ তিনটি পোর্ট রয়েছে।

দ্বিতীয় ইউএসবি টাইপ-সি পোর্টটি এমন ইউজারদেরদের উদ্দেশ্য করে অন্তর্ভুক্ত করা হয়েছে, যারা তাদের ল্যাপটপ চার্জ করতে চান এবং 65 ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি ব্যবহার করতে পারেন। কোম্পানি বলেছে যে, ফাস্ট চার্জারটি ওভারভোল্টেজ প্রোটেকশন সাপোর্ট করে এবং যে কোনও পরিস্থিতিতে ব্যবহার করা নিরাপদ।

জানিয়ে রাখি, আইটেল ভারতে একাধিক পাওয়ার ব্যাঙ্ক বিক্রি করে, সাথে স্মার্টফোন এবং ওয়্যারেবলও। কোম্পানিটি সম্প্রতি একটি বর্গাকার ডায়াল সহ ভারতে itel ICON 2 এবং ICON 3 স্মার্টওয়াচগুলি উন্মোচন করেছে৷

সঙ্গে থাকুন ➥