Jio গ্রাহকদের জন্য সুখবর, খেলতে পারবেন Zupee-র জনপ্রিয় সব গেম

Updated on:

এবার ভারতীয় ইউজারদের আকর্ষণ করতে এবং নিজেদের ব্যবসায়িক ভিত্তি মজবুত করতে গেমিং কোম্পানি Zupee (জুপি)-র সাথে পার্টনারশিপ করল শীর্ষস্থানীয় টেলিকম সংস্থা Reliance Jio (রিলায়েন্স জিও)। সংস্থার-র ঘোষণা অনুযায়ী, তাদের সমস্ত গ্রাহকরা এবার থেকে স্থানীয় ভাষায় Zupee ভিত্তিক গেমগুলির অ্যাক্সেস পাবেন। অন্যদিকে এই অংশীদারিত্ব, Zupee-কে দেশের দ্রুততম ক্রমবর্ধমান স্টার্ট-আপ গেমিং কোম্পানি হতে সাহায্য করবে। এই প্রসঙ্গে বলে রাখি, ইতিমধ্যেই দেশীয় গেমিং কোম্পানিটি সিরিজ বি (B) ফান্ডিং রাউন্ড সম্পন্ন করেছে, যাতে তারা কয়েকশো মিলিয়ন আমেরিকান ডলার অর্জন করেছে।

Zupee অ্যাপ ৭০ মিলিয়ন বার ডাউনলোড হয়েছে

ইতিমধ্যেই ভারতে জুপি গেমটি ৭০ মিলিয়ন বার ডাউনলোড করা হয়েছে বলে জানা গেছে। তাছাড়া বছরের শুরুতে যেভাবে গেমিং কোম্পানিটি লাভের মুখ দেখেছে, তাতে করে আশা করা যায় তারা আরও জনপ্রিয় হয়ে উঠবে।

Jio এবং Zupee, পারফেক্ট পার্টনার

জুপির প্রতিষ্ঠাতা এবং সিইও দিলশের সিং-এর মতে, জিও তাদের জন্য পারফেক্ট পার্টনার যা দেশের প্রত্যন্ত অঞ্চলে কোম্পানির বিস্তৃতি বাড়িয়ে দেবে। সেক্ষেত্রে দেশীয় স্টার্ট-আপ হিসাবে, তারা ভারতীয় প্রোডাক্ট এবং গেমের ওপর কাজ করে লক্ষ লক্ষ মানুষের মুখে হাসি ফোটানোর প্রচেষ্টা চালিয়ে যাবে। ধীরে ধীরে বিশ্ববাজারেও তাদের জনপ্রিয়তা বাড়বে হবে বলে আশা করছেন এই কর্মকর্তা।

Zupee ইতিমধ্যে অনেক পুরস্কার পেয়েছে

সম্প্রতি জুপি, হুরুন ইন্ডিয়া ফিউচার ইউনিকর্ন তালিকায় স্থান পেয়েছে, যেখানে এর প্রতিষ্ঠাতারা সবচেয়ে কম বয়সী লিডারের খেতাব পেয়েছেন। প্রসঙ্গত, এই গেমিং স্টার্ট-আপটি মোবাইল ডিভাইসের জন্য জনপ্রিয় এবং মানসম্পন্ন গেম অফার করার জন্য পরিচিত।

সঙ্গে থাকুন ➥