Jio গ্রাহকদের জন্য সুখবর, এই একটি প্ল্যান বিনামূল্যে দেখতে দেবে Netflix, Amazon Prime, Disney+ Hotstar

Avatar

Published on:

বর্তমান ডিজিটাল যুগে বিনোদনের জন্য মানুষ OTT (ওভার দ্য টপ) প্ল্যাটফর্মগুলিতে ভিড় বাড়াচ্ছে। মূলত করোনা পরিস্থিতিতে লকডাউনে সময় কাটানোর পাশাপাশি মনোরঞ্জনের জন্য OTT প্ল্যাটফর্মগুলি মানুষের দৈনন্দিন জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে যেতে শুরু করে। এই সময় থেকেই Hotstar, Netflix এবং Amazon Prime-এর মতো ওটিটি প্ল্যাটফর্মগুলি অধিক জনপ্রিয়তা পেতে শুরু করে। আর তাই শীর্ষস্থানীয় টেলিকম সংস্থাগুলি তাদের একাধিক প্রিপেইড রিচার্জ প্ল্যানের সাথেই OTT প্ল্যাটফর্মগুলির ফ্রি সাবস্ক্রিপশন অফার করে।

তবে এই প্রিপেইড প্ল্যানগুলির সাথে বেশিরভাগ ক্ষেত্রে যেকোনো একটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন পাওয়া যায়। অর্থাৎ আপনি হয় প্ল্যানগুলির সাথে Disney+ Hotstar এর সাবস্ক্রিপশন পাবেন, নয়তো Amazon Mobile Prime দেখতে পারবেন। কিন্তু এমন একটি প্ল্যানের সন্ধান আমাদের কাছে রয়েছে, যেখানে উল্লেখিত প্রায় সমস্ত প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন আপনি পেতে পারেন। যদিও এটি কিন্তু কোনো প্রিপেইড প্ল্যান নয়, এটি কেবলমাত্র Jio পোস্টপেইড ব্যবহারকারীদের জন্যই প্রযোজ্য। তাহলে চলুন, এই প্ল্যানটির সম্পর্কে একটু বিশদে জেনে নেওয়া যাক।

Jio পোস্টপেইড প্ল্যান ইউজাররা ৩৯৯ টাকার প্লাস প্ল্যানে ২৮ দিনের মেয়াদে ৭৫ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং সহ রোজ ১০০ টি করে এসএমএস করার সুযোগ পাবেন। সেইসাথে আগেই বলেছি যে, Netflix এবং Amazon Prime-এর মতো জনপ্রিয় OTT প্ল্যাটফর্মের ফ্রি অ্যাক্সেস পাওয়া যাবে।

ফলে খুব স্বাভাবিকভাবেই বোঝা যাচ্ছে যে, আলাদা করে এই প্ল্যাটফর্মগুলির অ্যাক্সেস পেতে গেলে ইউজারদের যে টাকা ব্যয় করতে হত, তা এই প্ল্যানটি সাশ্রয় করতে সহায়তা করবে। তবে এখানেই শেষ নয়, এসবের পাশাপাশি এই প্ল্যানটি Disney+Hostar, JioTV, JioSecurity এবং JioCloud-এরও বিনামূল্যে অ্যাক্সেস প্রদান করে।

সঙ্গে থাকুন ➥