JioMart Mobile Electronics Sale: 80 শতাংশ ছাড়ে ফোন, ল্যাপটপ! কাল থেকে শুরু জিওমার্টের বাম্পার সেল

Avatar

Published on:

JioMart Mobile Electronics Fest Sale

হালফিলে অনলাইন শপিং সাইটগুলির মধ্যে কোনো উপলক্ষ্য ছাড়াই সেল আয়োজন করার প্রবণতা বিশেষভাবে নজরে পড়ছে। যেমন JioMart সম্প্রতি স্মার্টফোন বা অন্যান্য ইলেকট্রনিক পণ্য কিনতে ইচ্ছুক ব্যক্তিদের জন্য ‘Mobile & Electronics Fest Sale’ নিয়ে আসার কথা ঘোষণা করেছে। এই সেল আগামীকাল অর্থাৎ ২৩শে ফেব্রুয়ারি থেকে শুরু হবে এবং ২৬শে ফেব্রুয়ারি পর্যন্ত লাইভ থাকবে। এই সময়কালে স্মার্টফোন সহ বিভিন্ন ক্যাটাগরির ডিভাইসকে ৮০% পর্যন্ত ছাড়ের সাথে বিক্রি করা হবে। যদিও এই আপকামিং সেলে, কোন কোন মডেলকে কত শতাংশ ডিসকাউন্টের সাথে তালিকাভুক্ত করা হবে সেই সম্পর্কিত সমস্ত তথ্য এখনো প্রকাশ্যে আনেনি সংস্থাটি। তবে আমরা JioMart Mobile & Electronics Fest সেলে কম দামে বিক্রি করা হতে পারে এমন কিছু স্মার্টফোন ও ল্যাপটপ নাম এবং সেগুলির সাথে পাওয়া ডিল সম্পর্কে জানতে পেরেছি।

JioMart Mobile & Electronics Fest Sale এর ব্যাঙ্ক পার্টনার

জিওমার্ট তাদের ‘মোবাইল ও ইলেকট্রনিক্স ফেস্ট’ সেলকে Bank of Baroda, IDBI এবং Federal ব্যাঙ্কের সাথে হাত মিলিয়ে আনতে চলেছে। ফলে উল্লেখিত ব্যাঙ্ক তিনটির কার্ড ব্যবহার করে কেনাকাটা করার ক্ষেত্রে ক্রেতারা ধার্য মূল্যের উপর অতিরিক্ত ভাবে আরো ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন।

JioMart Mobile & Electronics Fest Sale এর অফার

Samsung Galaxy M13 5G :

জিওমার্ট -এর আপকামিং সেলে স্যামসাং গ্যালাক্সি এম১৩ ৫জি স্মার্টফোনের বেস স্টোরেজ অপশনকে ১১,৯৯৯ টাকায় বিক্রি করা হবে। আর টপ-এন্ড ভ্যারিয়েন্টটিকে ১৩,৯৯৯ টাকায় পাওয়া যাবে। ফিচার হিসাবে এতে, ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫-ইঞ্চির ডিসপ্লে প্যানেল, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ডুয়েল ক্যামেরা সেটআপ, মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ চিপসেট এবং ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি পাওয়া যাবে।

Motorola Moto G42 :

জিওমার্ট মোবাইল ও ইলেকট্রনিক্স ফেস্ট সেলে মোটোরোলা মোটো জি৪২ স্মার্টফোনের ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ অপশনকে কেবল ১০,৪৯৯ টাকায় তালিকাভুক্ত করা হবে। যদিও ব্যাঙ্ক কার্ড অফারের লাভ ওঠাতে পারলে, ডিভাইসটিকে ধার্য মূল্যের থেকে ৫০০ টাকা কমে অর্থাৎ ৯,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। এতে, ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেল মুখ্য সেন্সর যুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর এবং ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি মিলবে।

Apple iPhone 13 :

রিলায়েন্স জিও তাদের অনলাইন শপিং প্ল্যাটফর্মে দুর্দান্ত অফারের সাথে অ্যাপল আইফোন ১৩ -কে বিক্রি করবে। এক্ষেত্রে আলোচ্য মডেলটিকে আগামীকাল থেকে সেলের শেষ দিন পর্যন্ত ৬৯,৯৯৯ টাকার পরিবর্তে ৫৯,৯৯০ টাকায় পাওয়া যাবে। আর ব্যাঙ্ক অফারের অধীনে, এটিকে আরও ১,০০০ টাকা সাশ্রয় করে কিনে নেওয়া যাবে। উক্ত প্রিমিয়াম মডেলটি – এ ৬.১ ইঞ্চির (২৫৩২×১১৭০ পিক্সেল) সুপার রেটিনা XDR OLED ডিসপ্লে, সংস্থার নিজস্ব ৫ এনএম প্রসেসিং নোড ভিত্তিক এ১৫ বায়োনিক (A15 Bionic) প্রসেসর, ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ম্যাগসেফ (MagSafe) ওয়্যারলেস চার্জিং প্রযুক্তি সমর্থিত ৩,২৪০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি সহ এসেছে। ডিভাইসটি আইওএস ১৫ অপারেটিং সিস্টেম দ্বারা চালিত।

Apple MacBook Air M1 ল্যাপটপ :

অ্যাপল ম্যাকবুক এয়ার এম১ ল্যাপটপকে সেলে ৯৯,৯০০ টাকার পরিবর্তে ৮২,৩৯০ টাকায় বিক্রি করা হবে। তবে যেসকল ক্রেতারা HDFC ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করবেন, তাদের ১০,০০০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক অফার করা হবে। আর, IDBI ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে অর্থ প্রদান করলে মিলবে ১০% ছাড়। বিশেষত্বের কথা বললে, ম্যাকবুক এয়ার এম১ ল্যাপটপে ১৩.৩-ইঞ্চির এলইডি-ব্যাকলিট (২৫৬০x১৬০০ পিক্সেল) ডিসপ্লে আছে। পারফরম্যান্সের জন্য এতে ৮-কোর সিপিইউ, ৭-কোর জিপিইউ এবং ১৬-কোর নিউরাল ইঞ্জিন সহ অ্যাপল এম১ প্রসেসর সমন্বিত থাকছে। তবে আলোচ্য ল্যাপটপটির সবচেয়ে উল্লেখযোগ্য ফিচার হল এর ব্যাটারি। অ্যাপলের দাবি অনুসারে, এই ল্যাপটপটি একবার চার্জে ১৫ ঘন্টা পর্যন্ত ওয়্যারলেস ওয়েবকাস্ট এবং ১৮ ঘন্টা পর্যন্ত মুভি প্লেব্যাক টাইম অফারে সক্ষম। নিরাপত্তার জন্য ম্যাকবুক এয়ার এম১ -এর পাওয়ার বাটনে টাচ-আইডি সেন্সর এম্বেড থাকছে।

সঙ্গে থাকুন ➥