৫০ ইঞ্চি টিভির দাম ৩৫ হাজার টাকার কম, লঞ্চ হল Kodak CA Pro Smart TV Series

Avatar

Published on:

Kodak আজ তাদের লেটেস্ট টিভি সিরিজ CA Pro Smart TV ভারতের বাজারে লঞ্চ করলো। এই সিরিজে দুটি টিভি এসেছে – ৪৩ ইঞ্চি ও ৫০ ইঞ্চি। টিভিগুলি অ্যান্ড্রয়েড টিভি ১০ অপারেটিং সিস্টেমে রান করবে এবং গুগল প্লে স্টোরে (Google Play Store) উপলব্ধ অ্যাপ্লিকেশনগুলি অ্যাক্সেস করতে পারবে। এগুলির কানেক্টিভিটি ও সাউন্ড সিস্টেম যথেষ্ট আকর্ষণীয়। আর সংস্থার দাবি অনুযায়ী, এই স্মার্ট টিভি সিরিজ ওয়ার্ক-ফর্ম-হোম করা ক্রেতাদের জন্য আদর্শ। কারণ ভিডিও মিটিং বা ডকুমেন্ট অ্যাক্সেস করার জন্য এতে Chromecast থেকে Google Classroom, প্রতিটি অ্যাপ প্রি-লোডেড থাকছে। Kodak এর নয়া স্মার্ট টিভি সিরিজকে সরাসরি Flipkart Big Diwali Sale থেকে কেনা যাবে। চলুন তবে Kodak CA Pro Smart TV series এর দাম এবং প্রাপ্যতা দেখে নেওয়া যাক।

Kodak CA Pro Smart TV Series দাম ও লভ্যতা

কোডাক সিএ প্রো স্মার্ট টিভি সিরিজের ৪৩ ইঞ্চি ও ৫০ ইঞ্চি ডিসপ্লে ভ্যারিয়েন্টের মূল্য যথাক্রমে ২৭,৯৯৯ টাকা এবং ৩৩,৯৯৯ টাকা রাখা হয়েছে। এই টিভি দুটি আগামীকাল অর্থাৎ ২৮ অক্টোবর থেকে সবাই Flipkart Big Diwali Sale থেকে কিনে নিতে পারবেন। যদিও প্লাস মেম্বারদের জন্য ‘আর্লি অ্যাক্সেস’ হিসাবে স্মার্ট টিভি দুটির সেলের দ্বার আজ থেকেই খুলে দেওয়া হয়েছে।

Kodak CA Pro Smart TV Series স্পেসিফিকেশন, ফিচার

যেমনটা বলেছি, যেসকল ভারতীয়রা ওয়ার্ক-ফর্ম-হোম করছেন, তাদের কথা মাথায় রেখে কোডাক সিএ প্রো স্মার্ট টিভি সিরিজ লঞ্চ করা হয়েছে। ফলে এতে থাকা ক্রোমকাস্টের সাহায্যে ডকুমেন্ট অ্যাক্সেস করা বা ভিডিও মিটিংয়ে সামিল হওয়া যাবে। আবার, গুগল ক্লাসরুম ও ইউটিউবের মতো ইন-বিল্ট অ্যাপের মাধ্যমে প্রয়োজনীয় কাজ করা যাবে নিমেষেই। টিভিগুলি এআরএম কর্টেক্স এ৫৩ প্রসেসর সহ এসেছে। আর এগুলি অ্যান্ড্রয়েড টিভি ১০ অপারেটিং সিস্টেমে চালিত হবে।

CA Pro Smart TV সিরিজের এই স্মার্টটিভি দ্বয়ে গুগল প্লে স্টোরের সাপোর্ট পাওয়া যাবে। ফলে, ইউজাররা সরাসরি টিভি থেকেই ৬,০০০ এরও বেশি অ্যাপ ব্যবহার করতে পারবেন। টিভির রিটেল বক্সে থাকা রিমোর্টে থাকছে, অ্যামাজন প্রাইম ভিডিও, নেটফ্লিক্স ও গুগলে প্লে স্টোরের জন্য হট-কী বা ডেডিকেটেড বাটন। এতে, ডলবি এমএস১২ এবং ডিটিএস ট্রুসারাউন্ড টেকনোলজির সাপোর্ট পাওয়া যাবে, যা ৪০ ওয়াটের সাউন্ড আউটপুট অফার করবে। আবার, কানেক্টিভিটি অপশনের মধ্যে, ব্লুটুথ ভি৫.০, ডুয়েল ব্যান্ড ওয়াই-ফাই, এইচডিএমআই ৩ পোর্ট এবং ইউএসবি ২.০ পোর্ট অন্তর্ভুক্ত করা হয়েছে।

সঙ্গে থাকুন ➥