30000 টাকা ছাড়, LG 1.5 Ton Split AC-তে মিলছে দুর্দান্ত অফার, কিনলে ভরা জুনে পাবেন শীতের অনুভূতি

Avatar

Published on:

LG 1.5 Ton Split AC available rs 30000 Discount

অন্যান্যবারের চেয়ে চলতি বছরে গ্রীষ্ম ঋতু যেন ভয়াল রূপ ধারণ করেছে, গরমের প্রচণ্ড দাবদাহে অতিষ্ঠ দেশের বিভিন্ন জায়গার মানুষ। এমতাবস্থায় খুব স্বাভাবিকভাবেই সাধারণ মানুষের মধ্যে এসি (AC) কেনার প্রবণতা লক্ষ্য করা যাচ্ছে – বিশেষ করে বাজারে এখন ইনভার্টার স্প্লিট এসির চাহিদা সবচেয়ে বেশি। সেক্ষেত্রে আপনিও যদি এই মুহূর্তে এমনই একটি এয়ার কন্ডিশনার কিনতে চান তাও আবার ব্র্যান্ডেড, তাহলে এই প্রতিবেদনে আপনার জন্য রয়েছে একটি দারুণ সুখবর! আসলে এই মুহূর্তে বহুমূল্য LG 1.5 Ton Split AC বিশাল ডিসকাউন্টে বিক্রি হচ্ছে। আপনি প্রায় ৩০ হাজার টাকা কম দামে এটি কিনে বাড়িতে শীতলতা উপভোগ করতে পারবেন। আর, LG-র এই এসি কিনলে ইলেকট্রিক বিল নিয়েও বেশি ভাবতে হবেনা। আসুন এখন LG 1.5 Ton Split AC কেনার খরচ, অফার এবং এর মূল কিছু বৈশিষ্ট্য এক নজরে দেখে নেওয়া যাক।

LG 1.5 Ton Split AC-র দাম, অফার

এলজি ১.৫ টন স্টার স্প্লিট ডুয়াল ইনভার্টার কনভার্টিবল ৬-ইন-ওয়ান কুলিং এসি (২০২৩)-র দাম এমনিতে ৮১,৯৯০ টাকা, তবে ফ্লিপকার্ট (Flipkart) এটির দামের ওপর ৩৫% ডিসকাউন্ট দিচ্ছে, যার ফলে এই এসি ৫২,৬০০ টাকায় কেনা যাবে। এর সাথে আছে আরও কিছু অফারের সুবিধা। যেমন, আপনি যদি এইচডিএফসি (HDFC) বা কোটাক (Kotak) ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে এই এসিটি কেনেন তাহলে অতিরিক্ত ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন। এছাড়া ফ্লিপকার্ট অ্যাক্সিস (Flipkart Axis) ব্যাঙ্কের কার্ডে মিলবে ৫% ক্যাশব্যাক।

প্রসঙ্গত উল্লেখ্য, আপনি যদি এই এসি কেনার জন্য ৫০,০০০ টাকার বেশি দাম একসাথে ব্যয় করতে না চান, তাহলেও ভাবনার কিছু নেই। কারণ এক্ষেত্রে ফ্লিপকার্ট অনেকগুলি সহজ ইএমআই স্কিম অফার করছে।

LG 1.5 Ton Split AC-র স্পেসিফিকেশন

এলজি ১.৫ টন এসির ফিচার বা স্পেসিফিকেশন নিয়ে আপনাকে খুব বেশি ভাবতে হবেনা। আসলে ৪ স্টার হওয়ায় এটি ২০% পর্যন্ত বিদ্যুৎ সাশ্রয় করে, তাই বিদ্যুৎ বিল নিয়ে আপনাকে বেশি ভাবতে হবেনা। আবার কপার কনডেন্সার থাকায় এই এসি থেকে আপনি খুব ভালো ঠান্ডা পাবেন। আবার এতে আলাদাভাবে মিলবে স্লিপ মোডও, তাই এটিকে চালু-বন্ধ করা নিয়ে আপনাকে খুব বেশি ভাবতে হবে না।

সঙ্গে থাকুন ➥