Mi 11 Lite 5G ফোনে থাকবে এই স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর

Avatar

Published on:

গতমাসে আমেরিকার সার্টিফিকেশন সাইট FCC থেকে প্রথমবার জানা গিয়েছিল যে Xiaomi Mi 11 Lite, 4G ভার্সন ছাড়াও 5G ভার্সনেও আসবে। সার্টিফিকেশন সাইট থেকে এই ফোনের ব্যাটারি, স্টোরেজ ও অন্যান্য তথ্য সামনে এসেছিল। এবার মি ১১ লাইট ৫জি কে গুগল প্লে কনসোলে (Google Play Console) অন্তর্ভুক্ত করা হল। এখানেও ফোনটি কে M2101K9AG মডেল নম্বর সহ দেখা গেছে। আশা করা হচ্ছে মার্চের শেষে বা এপ্রিলে Xiaomi Mi 11 Lite 5G লঞ্চ হবে।

Xiaomi Mi 11 Lite 5G সম্পর্কে কি জানা গেছে

গুগল প্লে কনসোল থেকে জানা গেছে, মি ১১ লাইট ৫জি ফোনে থাকবে অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২ ইন্টারফেস। ফোনটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর ব্যবহার করা হবে। সাথে থাকবে এড্রেনো ৬২০ জিপিইউ। আবার ফোনটি ১০৮০ x ২৪০০ পিক্সেল রেজোলিউশনের ডিসপ্লে সহ আসবে, যার পিক্সেল ডেন্সিটি হবে ৪৪০ পিপিআই। ফোনটি ৮ জিবি র‌্যাম সহ পাওয়া যাবে।

এর আগে FCC থেকে জানা গিয়েছিল, Mi 11 Lite 5G তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ লঞ্চ হবে- ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ। আবার এতে থাকবে ৪,১৫০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

এছাড়া কানেক্টিভিটির জন্য মি ১১ লাইট ৫জি ফোনে পাওয়া যাবে ৫জি এনআর, এনএফসি, ৪জি এলটিই, ওয়াই-ফাই ৫গিগাহার্টজ, ব্লুটুথ ৫.২, জিপিএস, গ্যালিলিও, বেইডু, গ্লোনাস।

যদিও এছাড়া এই ফোন সম্পর্কে আর কোনো তথ্য জানা যায়নি। Mi 11 Lite এর 4G LTE ভার্সনের স্পেসিফিকেশন পড়তে চাইলে এখানে ক্লিক করতে পারেন

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥