Mi 11 Lite ও Mi Watch Revolve Active আজ ভারতে লঞ্চ হচ্ছে, জানুন দাম ও স্পেসিফিকেশন

Avatar

Published on:

আজ ভারতে লঞ্চ হতে চলেছে Mi 11 Lite স্মার্টফোন ও Mi Watch Revolve Active স্মার্টওয়াচ। একটি ভার্চুয়াল ইভেন্টের মাধ্যমে এই দুই ডিভাইসকে এদেশে আনা হবে। এরমধ্যে Mi 11 Lite গত মার্চে গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছিল। এই ফোনে রয়েছে স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর। ফোনটি Flipkart থেকে পাওয়া যাবে। আবার Mi Watch Revolve Active গত বছর সেপ্টেম্বরে ভারতে আসা Mi Watch Revolve এর উত্তরসূরী হবে। এতে SpO2 মনিটর, হার্ট রেট মনিটর ফিচার থাকবে। আসুন এমআই ১১ লাইট ও এমআই ওয়াচ রিভলভ অ্যাক্টিভ এর লঞ্চের সময় ও সম্ভাব্য দাম, স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Mi 11 Lite ও Mi Watch Revolve Active ভারতে কখন লঞ্চ হবে

আগেই বলেছি এমআই ১১ লাইট ও এমআই ওয়াচ রিভলভ অ্যাক্টিভ লঞ্চের জন্য ভারতে একটি ভার্চুয়াল ইভেন্টের আয়োজন করা হয়েছে। এই ইভেন্ট দুপুর ১২টায় শুরু হবে। Xiaomi India-র অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে এই ইভেন্ট দেখা যাবে। এছাড়া নিচে দেওয়া লিঙ্ক থেকে আপনি এই ইভেন্ট সরাসরি দেখতে পারেন।

Mi 11 Lite ও Mi Watch Revolve Active এর দাম (সম্ভাব্য)

এমআই ১১ লাইট স্মার্টফোনের গ্লোবাল মার্কেটে দাম ২৯৯ ইউরো, যা প্রায় ২৬,৬০০ টাকা। ভারতেও ফোনটি ২৫,০০০ টাকার রেঞ্জে আসতে পারে। অন্যদিকে এমআই ওয়াচ রিভলভ অ্যাক্টিভ ভারতে ১০,০০০ টাকার রেঞ্জে আসতে পারে।

Mi 11 Lite এর স্পেসিফিকেশন

গ্লোবাল মার্কেটে লঞ্চ হওয়ার সুবাদে এমআই ১১ লাইট এর স্পেসিফিকেশন আমাদের জানা। এই ফোনে আছে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর ও ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,২৫০ এমএএইচ ব্যাটারি।

আবার Mi 11 Lite ফোনটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ বাজারে এসেছে। ফোনের পিছনে ৬৪ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। আবার ফোনের পাঞ্চ হোলের মধ্যে ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। 

Mi Watch Revolve Active এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

শাওমি কয়েকদিন আগেই এমআই ওয়াচ রিভলভ অ্যাক্টিভ স্মার্টওয়াচের ফিচার টিজ করেছিল। এতে থাকবে ব্লাড অক্সিজেন স্যাচুরেশন (SpO2) মনিটর ফিচার। এছাড়াও এতে স্ট্রেস ম্যানেজমেন্ট, হার্ট রেট ভেরিয়েবিলিটি মনিটরিং, এইচআর মনিটরিং, VO2 ম্যাক্স, এবং বডি এনার্জি মনিটরিং মত ফিচার থাকবে। শুধু তাই নয় Mi Watch Revolve Active ইনবিল্ট জিপিএস ও একাধিক ওয়াচ ফেস সহ আসবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥