Mi 11 Ultra, Mi 11X ও Mi 11X Pro ভারতে কত জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে জানুন

Avatar

Published on:

Mi 11 Ultra আগামী ২৩ এপ্রিল ভারতে লঞ্চ হবে। এছাড়াও Xiaomi নিশ্চিত করেছে যে, ওই দিনে Mi 11X সিরিজও ভারতে পা রাখবে। এই সিরিজের আওতায় দুটি ফোন আসতে পারে Mi 11X ও Mi 11X Pro। এই ফোন দুটি চীনে লঞ্চ হওয়া Redmi K40 ও Redmi K40 Pro+ এর রিব্র্যান্ডেড ভার্সন হবে বলে জল্পনা চলছে। এদিকে জনপ্রিয় এক টিপস্টার আজ এমআই ১১ আল্ট্রা, এমআই ১১ এক্স ও এমআই ১১ এক্স প্রো এর ভারতীয় ভ্যারিয়েন্টের স্টোরেজ অপশন ফাঁস করেছেন।

টিপস্টার মুকুল শর্মা জানিয়েছেন, ভারতে Mi 11X ও Mi 11X Pro এর দুটি স্টোরেজ অপশনে পাওয়া যাবে। যেগুলি হল ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ। এদিকে ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে Mi 11 Ultra

Mi 11X Pro এর দাম ও স্পেসিফিকেশন

আগেই বলেছি এমআই ১১এক্স প্রো ফোনটি ৩,৬৯৯ ইউয়ানে (প্রায় ৪১,৫৭০ টাকা) চীনে লঞ্চ হওয়া Redmi K40 Pro+ এর রিব্র্যান্ডেড ভার্সন হতে পারে। ভারতে এই ফোনটির দাম কাছাকাছি থাকবে বলে অনুমান করা যায়।

আবার Mi 11X Pro ফোনে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) অ্যামোলেড পাঞ্চ-হোল ডিসপ্লে থাকতে পারে। ডিসপ্লের সর্বোচ্চ ব্রাইটনেস ১,৩০০ নিটস, রিফ্রেশ রেট ১২০ হার্টজ হতে পারে। এতে ব্যবহার করা হতে পারে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর। আবার এতে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪, ৫২০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে।

ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২ কাস্টম স্কিনে চলবে। এমআই ১১এক্স প্রো এর পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যেতে পারে। যার প্রাইমারি ক্যামেরা হতে পারে ১০৮ মেগাপিক্সেল Samsung HM2 সেন্সর। অন্য দুটি ক্যামেরা হবে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, ও ৫ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। আবার ফোনটির পাঞ্চ হোলের মধ্যে থাকতে পারে ২০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। 

Mi 11X এর স্পেসিফিকেশন জানতে এখানে ক্লিক করুন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥