Micromax In 2: দশ হাজারের মধ্যে 90Hz ডিসপ্লে, 48MP ট্রিপল ক্যামেরার ফোন আনছে মাইক্রোম্যাক্স

Avatar

Published on:

মাইক্রোম্যাক্স উন্নত স্পেসিফিকেশন ও ডিজাইনের উপর জোর দিয়ে সম্প্রতি দেশের বাজারে Micromax In Note 2 লঞ্চ করেছে। বাজেট-ফ্রেন্ডলি প্রাইসে আসা এই স্মার্টফোনটি নিয়ে গ্রাহকরাও যথেষ্ট সন্তুষ্ট। এদিকে মাইক্রোম্যাক্স কিছু না বললেও এক অসমর্থিত সূত্রের খবর, সংস্থাটি আরেকটি নতুন বাজেট হ্যান্ডসেটের উপরে কাজ শুরু করেছে। যা Micromax In 2 নামে আত্মপ্রকাশ করবে।

জনপ্রিয় টিপস্টার অভিষেক যাদব (Abhishek Yadav) টুইটারে এক প্রযুক্তিপ্রেমীর পোস্ট রিটুইট করেছেন। তাতে Micromax In 2-এর দাম এবং স্পেসিফিকেশনগুলির ব্যাপারে বিস্তারিত তথ্য রয়েছে। স্মার্টফোনটি ৯০ হার্টজ এলসিডি ডিসপ্লে, ট্রিপল রিয়ার ক্যামেরা, MediaTek Helio G88 প্রসেসর, এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে বলে জানা গিয়েছে।

Micromax In 2 Specifications (rumored)

Micromax In 2-এর ডিসপ্লের দৈর্ঘ্য ৬.৫ ইঞ্চি। এটি ফুল-এইচডি+ রেজোলিউশন এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। ফোনের সামনে ৮ মেগাপিক্সেল ক্যামেরা ও ব্যাক প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ থাকতে পারে – ৪৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল +২ মেগাপিক্সেল।

মাইক্রোম্যাক্স ইন ২ মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসরের সঙ্গে আসতে পারে। র‌্যাম বা স্টোরেজের পরিমাণ জানা যায়নি। ডিভাইসটির ব্যাক প্যানেল পলিকার্বোনেট দিয়ে তৈরি হবে। এতে সংস্থার অন্যান্য মডেলের মতো স্টক অ্যান্ড্রয়েড প্রি-ইনস্টলড থাকবে বলে আশা করা যায়। মাইক্রোম্যাক্স ইন ২ অ্যান্ড্রয়েড ১১ সিস্টেমে রান করবে।

Micromax In 2 Price (rumored)

মাইক্রোম্যাক্স ইন ২ ভারতে ১০ হাজার থেকে ১১ হাজার টাকার প্রাইস রেঞ্জে আসবে বলে ওই টুইটে দাবি করা হয়েছে।

সঙ্গে থাকুন ➥