রেন্ডার ফাঁসের পর Moto E20 কে দেখা গেল Geekbench-এ, কী চমক রয়েছে এই ফোনে?

Avatar

Published on:

সম্প্রতি মোটোরোলার আসন্ন বাজেট স্মার্টফোন Moto E20-এর রেন্ডার ও স্পেসিফিকেশন প্রকাশ করেছিলেন জনপ্রিয় টিপস্টার ইভান ব্ল্যাস (Evan Blass)। তিনি আরও বলেছিলেন, এই ফোনে কোয়ালকমের (Qualcomm)-এর প্রসেসর থাকবে না। তার পরেই জল্পনা শুরু হয় যে Unisoc প্রসেসরের সাথে Moto E20 আসতে চলেছে। গিকবেঞ্চ বেঞ্চমার্ক প্ল্যাটফর্মে স্মার্টফোনটির লিস্টিং এখন সে দিকেই ইঙ্গিত করছে। পারফরম্যান্স পরীক্ষার জন্য Unisoc প্রসেসর-সহ গিকবেঞ্চে হাজির হয়েছে Moto E20।

Moto E20 ফোন কে দেখা গেল Geekbench-এ

মোটো ই২০-এর জন্য Aruba কোডনাম ব্যবহার করছে মোটোরোলা। গিকবেঞ্চ ৪ ও গিকবেঞ্চ ৫- দুই প্ল্যাটফর্মেই লিস্টেড হয়েছে ডিভাইসটি। সেই অনুসারে, Unisoc প্রসেসর (১.৬ গিগাহার্টজ বেস ফ্রিকোয়েন্সি), ২ জিবি র‌্যাম, ও অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম থাকবে এই স্মার্টফোনে।

ইউনিসকের কোন প্রসেসর মোটো ই২০-তে দেওয়া হয়েছে, তা অজানা। তবে এটি SC9863 প্রসেসর হতে পারে বলে মনে করছে টেকমহল।

Moto E20-এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

ইভান ব্ল্যাসের দেওয়া তথ্য অনুযায়ী, XT2155-1 মডেল নম্বররের মোটো ই২০ স্মার্টফোনে ৬.৫ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে থাকবে। ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ পাওয়া যাবে এই ফোন।

পাওয়ার ব্যাকআপের জন্য মোটো ই২০ ফোনে ৪,০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে। ফোটোগ্রাফির জন্য মোটো ই২০-তে ১৩ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেল লেন্সের ডুয়েল ক্যামেরা সেটআপ এবং ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যেতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥