Moto E32: মোটো ই৩২ পাওয়ারফুল ব্যাটারি এবং ১০ ওয়াট চার্জিংয়ের সাথে আসছে, শীঘ্রই লঞ্চ

Avatar

Published on:

মোটোরোলা (Motorola)-র Moto E সিরিজ কমদামি স্মার্টফোনের জন্য পরিচিত। এই লাইনআপে হরেক রকমের বাজেট হ্যান্ডসেট লঞ্চ করেছে তারা। আবার জল্পনা শোনা যাচ্ছে যে, শীঘ্রই একটি নতুন Moto E ডিভাইস বাজারে পা রাখবে। যার নাম Moto E32। ইতিমধ্যেই স্মার্টফোনটি FCC, EEC, Wi-Fi Alliance, এবং NBTC সার্টিফিকেশন পোর্টালে দেখা গিয়েছে।

মাইস্মার্টপ্রাইসের একটি রিপোর্টে বলা হয়েছে, XT2227-1 মডেল নম্বরের এক স্মার্টফোন ওয়াই-ফাই অ্যালায়েন্সের ওয়েবসাইটে যোগ করা হয়েছে। আবার সেখানে XT2227-2, XT2227-3, XT2227-4 মডেল নম্বরের তিনটি মডেলও অর্ন্তভুক্ত হয়েছে। অনুমান, এটি একটি হ্যান্ডসেটের চারটি ভ্যারিয়েন্টে।

আবার এটি যে Moto E32 নামে লঞ্চ হবে তা নিশ্চিত করেছে থাইল্যান্ডের এনবিটিসি। কারণ ওই সার্টিফিকেশন পোর্টালে XT2227-3 মডেল নম্বরটি Moto E32 স্মার্টফোনের বলে উল্লেখ করা হয়েছে। আবার আমেরিকার এফসিসি সাইটে ওই মোটোরোলা স্মার্টফোনটি ডুয়েল সিম ৪জি নেটওয়ার্ক, এবং ২.৪ গিগাহার্টজ ওয়াই-ফাই নেটওয়ার্কের সাপোর্টের সাথে আসবে বলে নিশ্চিত করা হয়েছে।

এছাড়া, Moto E32 মডেলটি ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে তালিকাভুক্ত, যা ১০ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থন করবে৷ রিপোর্ট অনুযায়ী, এফসিসি লিস্টিংয়ে চার্জিং অ্যাক্সেসরিজের জন্য ভারত, অস্ট্রেলিয়া, স্মার্টফোনটির ব্রিটেন, চিলি, এবং ইউরোপীয় ইউনিয়নের কান্ট্রি কোডও তালিকাভুক্ত করা হয়েছে। বিভিন্ন সার্টিফিকেশন সাইটে হাজির হওয়ার অর্থ Moto E32 শীঘ্রই লঞ্চ হতে পারে।

সঙ্গে থাকুন ➥