Moto G Stylus 2022 ট্রিপল ক্যামেরা ও স্টাইলাস পেন সাপোর্ট-সহ আসছে, প্রকাশ হল 5K রেন্ডার

Avatar

Published on:

স্টাইলাস পেন সাপোর্ট করে এমন ফোন আজও কেনার আগ্রহ দেখান অনেকেই। আর বাজেটের মধ্যে এমন ধরনের ফোন দীর্ঘ দিন ধরেই বানিয়ে আসছে মোটোরোলা (Motorola)। সংস্থাটি গত জুনে স্টাইলাস পেন ও Snapdragon 480 প্রসেসর-সহ Moto G Stylus 5G আমেরিকা যুক্তরাষ্ট্রে লঞ্চ করেছিল। আবার এ বছরের শেষলগ্নে এসে Moto G Stylus 5G এর আপগ্রেড ভার্সন বা সংস্থার নতুন স্টাইলাস ফোন, Moto G Stylus 2022 নিয়ে জল্পনা শুরু হয়েছে। গত মাসে ডিভাইসটির ব্ল্যাক কালার ভ্যারিয়েন্টের রেন্ডার ফাঁস হয়েছিল। এখন Moto G Stylus 2022 এর আরও একটি কালার অপশনের 5K রেন্ডার প্রকাশ্যে এসেছে।

সেই রেন্ডারগুলি (সোর্স – Prepp) থেকে জানা গিয়েছে যে, Moto G Stylus 2022 একটি ফ্ল্যাট-স্ক্রিন ডিসপ্লের সঙ্গে আসবে। এ বছরের মোটো জি স্টাইলাসের ডিসপ্লের বাম দিকে পাঞ্চ-হোল ছিল। তবে এর আপগ্রেড ভার্সনের মাঝখানে সেল্ফি ক্যামেরার জন্য কাটআউট থাকছে। Moto G Stylus 2022 এর পাওয়ার বাটন ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের ভূমিকা পালন করবে৷ স্মার্টফোনটিতে ওলেড স্ক্রিন নাও থাকতে পারে। তার জায়গায় এলসিডি প্যানেল দেওয়া হতে পারে।

মোটো জি স্টাইলাস ২০২২-এর ব্যাক প্যানেলে উল্লম্ব অর্থাৎ লম্বালম্বি বা ‘ভার্টিক্যাল’ ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে। রিপোর্ট বলছে যে প্রাইমারি ক্যামেরাটি ৪৮ মেগাপিক্সেলের হতে পারে। এছাড়া মোটো জি স্টাইলাস ২০২২-এর বাকি সেন্সরগুলির মধ্যে একটি আল্ট্রা-ওয়াইড এবং একটি ম্যাক্রো সেন্সর হবে বলে আশা করা যায়।

আগের রিপোর্ট অনুযায়ী, মোটো জি স্টাইলাস ২০২২-এর ডিসপ্লের দৈর্ঘ্য হতে পারে ৬.৮১ ইঞ্চি। এতে স্ন্যাপড্রাগন ৪৮০+ ৫জি চিপসেট দেওয়া হবে। এছাড়া থাকতে পারে ৪,৫০০ বা ৫,০০০ এমএএইচ ব্যাটারি। মোটো জি স্টাইলাস ২০২২-এ লেটেস্ট অ্যান্ড্রয়েড ১২  প্রি-ইনস্টলড করা থাকবে বলে মনে করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥