Moto G31 হবে বাজেট রেঞ্জে Motorola-র নয়া চমক, প্রকাশ্যে ছবি সহ স্পেসিফিকেশন

Avatar

Published on:

Moto G31 বলে একটি মিড-রেঞ্জ স্মার্টফোনের উপর কাজ করছে Motorola, যা চলতি বছরের প্রথম দিকে লঞ্চ হওয়া Moto G30-এর সাক্সেসর হিসেবে আসতে চলেছে। Moto G31 ইতিমধ্যেই Wi-Fi Alliance, Thailand-এর NBTC, এবং ইউরোপের EEC-এর থেকে ছাড়পত্র পেয়েছে। ডিভাইসটি এবার তাইওয়ানের NCC-এর অনুমোদন লাভ করল. NNC-এর লিস্টিং থেকে Moto G31-এর রিয়েল লাইফ ছবি প্রকাশ্যে এসেছে। পাশাপাশি সেই সার্টিফিকেশন থেকে ডিভাইসটির কয়েকটি ফিচারের ব্যাপারেও জানা গিয়েছে।

ছবিতে লক্ষ্য করা যায় যে Moto G31 ফোনে পাঞ্চ-হোল ডিসপ্লে রয়েছে। ফোনের উপরের প্রান্তে ৩.৫ মিমি জ্যাক ও একটি মাইক্রোফোন দেওয়া হয়েছে। বাম দিকে সিম কার্ড ট্রে এবং ডান দিকে তিনটি বাটন রয়েছে, যা ভলিউম কী, পাওয়ার বাটন এবং গুগল অ্যাসিস্ট্যান্ট কী বলে মনে করা হচ্ছে।

Moto G31-এর নীচের দিকে একটি মাইক্রোফোন, একটি ইউএসবি সি পোর্ট, এবং স্পিকার গ্রিল আছে। ফোনটির ব্যাক প্যানেলে মোটোরোলার লোগোর সাথে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ইন্টিগ্রেট করা হয়েছে বলে মনে হচ্ছে। ফোনে রিয়ার ক্যামেরার সংখ্যা তিনটি। ক্যামেরা মডিউল কাছ থেকে দেখলে বোঝা যাবে যে এর প্রাইমারি সেন্সর ৫০ মেগাপিক্সেলের।

পাওয়ার ব্যাকআপের জন্য মোটো জি৩১ স্মার্টফোনে ৪,৮৫০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে, যা ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। সফটওয়্যারের দিক থেকে মোটো জি৩১ চলবে অ্যান্ড্রয়েড ১১ সিস্টেমে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥