বড় ব্যাটারি সহ ট্রিপল রিয়ার ক্যামেরা, Moto G50 5G আসছে ২০ হাজার টাকার রেঞ্জে

Avatar

Published on:

Motorola নতুন বছরের শুরু থেকেই G সিরিজের ফোন নিয়ে আসছে। কয়েকদিন আগেই আমরা এই সিরিজের Moto G10 Power (Moto G10) এবং Moto G30 ফোন দুটি কে ভারত সহ গ্লোবাল মার্কেটে লঞ্চ হতে দেখছি। এছাড়াও চলতি সপ্তাহে ফ্ল্যাগশিপ কিলার Moto G100 গ্লোবাল মার্কেটে পা রাখবে। তবে এখানেই শেষ নয়, এই সিরিজের Moto G50 5G নামে আরও একটি ফোন দ্রুত বাজারে আসতে পারে। গত সপ্তাহে এই ফোনকে স্পেনের একটি রিটেল ওয়েবসাইটে দেখা গিয়েছিল। আজ মোটো জি৫০ ৫জি চীনের TENAA সার্টিফিকেশনও পেয়েছে।

TENAA সার্টিফিকেশন সাইটে মোটো জি৫০ ৫জি কে XT2137-2 মডেল নম্বর সহ দেখা যায়। জানিয়ে রাখি এর আগে স্পেনের রিটেল ওয়েবসাইটে ফোনটিকে XT2137-1 মডেল নম্বর সহ অন্তর্ভুক্ত করা হয়েছিল। সেক্ষেত্রে আমাদের অনুমান ফোনটির বেশ কয়েকটি ভ্যারিয়েন্ট থাকবে।

ছবি ক্রেডিট -TENAA

এদিকে টিনা সার্টিফিকেশন সাইট থেকে জানা গেছে, Moto G50 5G ফোনের পিছনে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ট্রিপল রিয়ার ক্যামেরা। আবার এই ফোনের থিকনেস হবে ৮.৯৫মিমি। পাওয়ার ব্যাকআপের জন্য এতে থাকবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। যদিও রিটেল ওয়েবসাইট থেকে জানা গিয়েছিল ফোনটি ২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসবে।

রিটেল ওয়েবসাইট থেকে আরও সামনে এসেছিল যে মোটো জি৫০ ৫জি ফোনে স্ন্যাপড্রাগন প্রসেসর ব্যবহার করা হবে। এই প্রসেসরের নাম স্ন্যাপড্রাগন ৪৮০জি বা স্ন্যাপড্রাগন ৭৫০জি হতে পারে। আবার এর সামনে থাকবে এইচডি প্লাস টিয়ার ড্রপ নচ ডিজাইনের ডিসপ্লে। এর রিফ্রেশ রেট হবে ৯০ হার্টজ। ফটোগ্রাফির জন্য Moto G50 5G ফোনের সামনে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হবে। আবার পিছনে থাকবে ৪৮ মেগাপিক্সেল + ৫ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে। জানা গিয়েছিল এই ফোনের দাম রাখা হবে ২২৯ ইউরো, যা প্রায় ২০,০০০ টাকার সমান। এই মূল্য হবে ফোনটির ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥