লঞ্চের আগে শক্তি পরীক্ষা Moto G50 5G-র, Dimensity 700 প্রসেসরের সাথে দেখা গেল Geekbench-এ

Avatar

Published on:

Motorola তাদের G সিরিজের অধীনে ইতিমধ্যেই বেশ কয়েকটি স্মার্টফোন লঞ্চ করেছে, যার মধ্যে উল্লেখযোগ্য Moto G60। ২০,০০০ টাকার কমে আসা এই সিরিজের ফোনগুলিতে দুর্দান্ত ফিচার অফার করে Motorola। শীঘ্রই তারা এই সিরিজের নতুন ফোন হিসেবে Moto G50 5G ফোনটি বাজারে আনবে। কয়েকদিন আগেই এই ফোনের রেন্ডার সহ স্পেসিফিকেশন ফাঁস হয়েছিল। এখন ফোনটির পারফরম্যান্স যাচাই করার জন্য Geekbench-এ অন্তর্ভুক্ত করা হয়েছে। বেঞ্চমার্ক প্ল্যাটফর্ম থেকে Moto G50 5G সম্পর্কে কী কী তথ্য উঠে এল? আসুন জেনে নেওয়া যাক।

Moto G50 5G এর Geekbench লিস্টিং

আগেই জানা গিয়েছিল মোটো জি৫০ ৫জি ফোনের কোডনেম Saipan। গিকবেঞ্চে এই ফোনকে MT6833V (মডেল নম্বর) প্রসেসর সহ দেখা গেছে। জানিয়ে রাখি এই মডেল নম্বরটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসরের জন্য ব্যবহার করা হয়। এই প্রসেসর হাই বাজেট ফোনে দেখা যায়।

বেঞ্চমার্ক প্ল্যাটফর্ম থেকে আরও জানা গেছে, মোটো জি৫০ ৫জি ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে। এছাড়া ফোনটি ৪ জিবি র‌্যাম সহ পাওয়া যাবে। এখানে ফোনটি সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে যথাক্রমে ৫৪৬ ও ১,৬৯৫ স্কোর করেছে।

Moto G50 5G সম্পর্কে আগে কী জানা গিয়েছিল

Moto G50 5G ফোনে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস (৭২০x১৬০০ পিক্সেল) ওয়াটারড্রপ নচ ডিসপ্লে দেখা যাবে। ফটোগ্রাফির জন্য থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা, যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে থাকতে পারে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা। সিকিউরিটির জন্য, এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হবে।

Moto G50 5G ফোনে কানেক্টিভিটির জন্য NFC, অডিও জ্যাক প্রভৃতি থাকবে। ফোনটি ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ পাওয়া যাবে। আইরন ও কসমিক কালার অপশনে ফোনটি বাজারে আসতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥