Moto G62 5G শক্তিশালী ৬০০০ এমএএইচ ব্যাটারি ও ১২৮ জিবি স্টোরেজ সহ আসছে, পেল SIRIM থেকে ছাড়পত্র

Avatar

Published on:

Motorola বর্তমানে Moto G62 5G নামের একটি নতুন স্মার্টফোনের উপর কাজ করছে। সম্প্রতি এই মডেলটিকে মালয়েশিয়ার SIRIM সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা গেছে। এখানে ফোনটি XT2223-1 মডেল নম্বরের সাথে তালিকাভুক্ত হয়েছে। যদিও আসন্ন এই হ্যান্ডসেটের ফিচার সংক্রান্ত কোনো তথ্য প্রকাশ করা হয়নি SIRIM সাইটে। তবে এই অনুরূপ মডেল নম্বর এবং বেশ কয়েকটি কি-ফিচারের সাথে আলোচ্য স্মার্টফোনটিকে, ‘ফেডারেল কমিউনিকেশন কমিশন’ (FCC) লিস্টিং এবং ওয়াই-ফাই অ্যালায়েন্স ডেটাবেসেও উপস্থিত হতে দেখা গিয়েছিল কিছু সময় পূর্বে। যার দরুন, ফোনটি শীঘ্রই বাজারে লঞ্চ হতে চলেছে বলে অনুমান করা হচ্ছে।

Moto G62 5G স্মার্টফোনকে দেখা গেলো SIRIM সার্টিফিকেশন সাইটে

টিপস্টার মুকুল শর্মা, SIRIM সার্টিফিকেশন সাইটে আসন্ন Motorola Moto G62 5G স্মার্টফোনকে স্পট করেছেন। টিপস্টার দাবি করেছেন যে, ফোনটি শীঘ্রই এশিয়ার বাজারে লঞ্চ হতে চলেছে। যদিও, সংস্থার তরফ থেকে লঞ্চের তারিখ সম্পর্কিত কোনো আনুষ্ঠানিক ঘোষণা এখনও পর্যন্ত করা হয়নি।

প্রসঙ্গত, গত মাসে, XT2223-1 এবং XT2223-2 মডেল নম্বর সহ দুটি নতুন স্মার্টফোনকে ওয়াই-ফাই অ্যালায়েন্স ডেটাবেসে অন্তর্ভুক্ত হতে দেখা গিয়েছিল। এক্ষেত্রে, উল্লেখিত মডেল নম্বরের সাথে আসা ডিভাইস দুটি Moto G62 5G সিরিজের অধীনে আত্মপ্রকাশ করবে বলে জানা যাচ্ছে। সর্বোপরি, ওয়াই-ফাই অ্যালায়েন্স এবং অন্যান্য সার্টিফিকেশন সাইটের ডেটাবেসে তালিকাভুক্ত হওয়ার দরুন আপকামিং মোটো জি৬২ ৫জি হ্যান্ডসেটের কয়েকটি মুখ্য ফিচারের বিশদ ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। লিস্টিং অনুসারে, ডুয়াল-ব্যান্ড ওয়াই-ফাই এবং অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমের সমর্থন সহ আসতে পারে মোটোরোলার আসন্ন মডেলটি।

Moto G62 5G স্পেসিফিকেশন (সম্ভাব্য)

মোটো জি৬২ ৫জি স্মার্টফোনে উচ্চ রিফ্রেশ রেট সহ একটি ফুল এইচডি প্লাস ডিসপ্লে প্যানেল দেখা যাবে। হ্যান্ডসেটটি, অ্যান্ড্রয়েড ১২ ওএস দ্বারা চালিত হবে। ফোনটি ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি মেমরি সহ পাওয়া যাবে। এছাড়া, পূর্বে প্রকাশিত রিপোর্টে, এই আসন্ন স্মার্টফোনে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার উপস্থিত থাকবে বলেও দাবি করা হয়েছিল।

Moto G62 5G স্মার্টফোনের ব্যাক প্যানেলে স্ট্রাইপ ডিজাইন দেখা যেতে পারে। ডিভাইসের ডিসপ্লে প্যানেলের উপরি কেন্দ্রস্থলে একটি পাঞ্চ-হোল কাটআউট থাকবে, যেখানে সেলফি শ্যুটার অবস্থান করবে বলে আশা করা হচ্ছে। এছাড়া এই স্মার্টফোনে ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হবে, যা ৩৩ ওয়াট পর্যন্ত ফাস্ট চার্জিং সমর্থন করবে।

প্রসঙ্গত, গত মাসে ভারতের বাজারে আগত Motorola Moto G52 ফোনের উত্তরসূরি হিসাবে Moto G62 5G আত্মপ্রকাশ করবে। তবে, পূর্বসূরির তুলনায় অধিক উন্নত ফিচার দেখা যাবে আসন্ন ফোনটিতে, এমন আশাই করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥