Motorola Moto G82 5G আসছে OLED ডিসপ্লে ও‌ Snapdragon 695 প্রসেসর সহ, দেখা গেল TENAA সাইটে

Avatar

Published on:

স্মার্টফোন নির্মাতা মোটোরোলা খুব শীঘ্রই বাজারে আনতে চলেছে তাদের G-সিরিজের নতুন ফোন, Motorola Moto G82 5G। বিভিন্ন সূত্র মারফত এই ফোনটি সম্পর্কে একাধিক তথ্য সামনে এসেছে। এমনকি চলতি মাসের শুরুতে চীনের 3C সার্টিফিকেশন সাইটেও এই ডিভাইসকে স্পট করা হয়েছে। এখন আবার Motorola Moto G82 5G মডেলটি চীনের TENAA কর্তৃপক্ষ দ্বারাও অনুমোদিত হল। আর এই গুরুত্বপূর্ণ সার্টিফিকেশনগুলি দেখে অনুমান করা যায়, মোটোরোলা আগামী কয়েক দিনের মধ্যে চীনে এই নতুন হ্যান্ডসেটটি উন্মোচন করতে পারে। এছাড়া, TENAA-এর তালিকায় Moto G82 5G-এর প্রধান স্পেসিফিকেশনগুলিও প্রকাশ করা হয়েছে। আসুন জেনে নেওয়া যাক এই আপকামিং মোটোরোলা হ্যান্ডসেটটি সম্পর্কে কি কি নতুন তথ্য সামনে এল।

Motorola Moto G82 5G পেল TENAA- এর সার্টিফিকেশন

XT2225-2 মডেল নম্বর সহ মোটোরোলা মোটো জি৮২ ৫জি ফোনটি চীনের টেনা (TENAA) সার্টিফিকেশন সাইটে তালিকাভুক্ত হয়েছে, যা এর প্রধান স্পেসিফিকেশনগুলিও প্রকাশ করেছে। অন্যদিকে, এই মাসের শুরুতে চীনের 3C (CCC) সার্টিফিকেশন ডেটাবেসেও এই একই ডিভাইসটিকে দেখা গিয়েছিল। তবে চীনই একমাত্র মার্কেটে নয়, যেখানে মোটো জি৮২ ৫জি ফোনটি লঞ্চ হবে। এর আগে সামনে আসা এই হ্যান্ডসেটের অন্যান্য সার্টিফিকেশনগুলি থেকে জানা গেছে যে, এটি মালয়েশিয়া এবং থাইল্যান্ড সহ অন্যান্য বাজারেও আত্মপ্রকাশ করতে পারে।

মোটোরোলা মোটো জি৮২ ৫জি- এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Motorola Moto G82 5G Expected Specifications)

টেনা তালিকা প্রকাশ করে যে, মোটো জি৮২ ৫জি ৬.৫৫ ইঞ্চির ওলেড স্ক্রিন সহ আসবে, যা ১,০৮০ x ২,৪০০ পিক্সেলের ফুল এইচডি+ রেজোলিউশন অফার করে। এটির পরিমাপ ১৬০.৮ x ৭৪.৪ x ৭.৯ মিলিমিটার এবং ওজন ১৭৮ গ্রাম।

জানিয়ে রাখি, সম্প্রতি এই মোটো জি৮২ ৫জি-কে গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্কিং সাইটেও দেখা গিয়েছিল এবং এই সাইটের তালিকা অনুযায়ী, মোটো জি৮২ ৫জি স্ন্যাপড্রাগন ৬৯৫ চিপসেটের সাথে আসবে। টেনা লিস্টিং অনুসারে, ডিভাইসটি ৮ জিবি, / ১০ জিবি / ১২ জিবি / ১৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি / ২৫৬ জিবি / ৫১২ জিবি স্টোরেজ কনফিগারেশনে বাজারে উপলব্ধ হবে। ডিভাইসটি সম্ভবত অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করবে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Moto G82 5G একটি ৪,৭০০ এমএএইচ (রেটেড ভ্যালু) ব্যাটারি সহ আসবে। ডিভাইসটির 3C সার্টিফিকেশনটি প্রকাশ করেছে যে, এই হ্যান্ডসেটে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করতে পারে। তবে ফোনটির ক্যামেরা কনফিগারেশনগুলি জানা যায়নি। নিরাপত্তার জন্য, Moto G82 5G-এ ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার পাওয়া যাবে। TENAA তালিকায় উল্লেখ করা হয়েছে, Motorola Moto G82 5G ব্ল্যাক, হোয়াইট, গ্রে, সিলভার, গোল্ডেন, ব্লু, সায়ান, লাল এবং গ্রীন -এর মতো একাধিক কালার অপশনে বাজারে উপলব্ধ হবে।

সঙ্গে থাকুন ➥