১০৮ মেগাপিক্সেল ক্যামেরার Motorola Edge 20 Pro আজ ভারতে লঞ্চ হচ্ছে, দাম ও ফিচার দেখে নিন

Avatar

Published on:

গত জুলাই মাসে গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছিল Motorola Edge 20 Pro। আজ এই স্মার্টফোনটি ভারতে আসছে। দুপুর ১২টায় ফোনটি এদেশে লঞ্চ হবে। Motorola Edge 20 Pro-এর দাম ৪০,০০০ টাকার কম রাখা হবে বলে খবর। এই ফোনে রয়েছে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটের OLED ডিসপ্লে ও স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর। আবার ফোনটি ১০৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ আসবে।

Motorola Edge 20 Pro ভারতে Flipkart থেকে পাওয়া যাবে

ই-কমার্স সাইট Flipkart নিশ্চিত করেছে তাদের আসন্ন Big Billion Days সেলের বড় চমক হবে মোটোরোলা এজ ২০ প্রো। আশা করা যায় আগামীকাল থেকেই ফোনটির প্রি-অর্ডার শুরু হবে।

Motorola Edge 20 Pro

আমাদের সোর্স টিম মারফত খবর, ভারতে মোটোরোলা এজ ২০ প্রো এর এমআরপি রাখা হবে ৩৫,৯৯৯ টাকা। উল্লেখ্য, ইউরোপে এই ফোনের ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম ৬৯৯.৯৯ ইউরো, যা প্রায় ৬২,০০০ টাকা। আবার চীনে ফোনটি মোটোরোলা এজ এস প্রো নামে উপলব্ধ, যার ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম প্রায় ২৯,০০০ টাকা।

Motorola Edge 20 Pro স্পেসিফিকেশন (টিজার)

আশা করা যায় ভারতে গ্লোবাল মার্কেটের মতো স্পেসিফিকেশন সহ লঞ্চ হবে মোটোরোলা এজ ২০ প্রো। এছাড়া ফ্লিপকার্টের মাইক্রোসাইট থেকে জানা গেছে, এই ফোনে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রোটেকশন-সহ ১০-বিট অ্যামোলেড ডিসপ্লে থাকবে, যা ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট, ৫৭৬ হার্টজ টাচ স্যাম্পলিং রেট, এবং এইচডিআর১০+ সাপোর্ট করবে। এছাড়া মোটোরোলা এজ ২০ প্রো, স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর, ৮ জিবি LPDDR5 র‌্যাম এবং ২৫৬ জিবি UFS 3.1 স্টোরেজ সহযোগে ভারতে আসতে পারে।

ফটোগ্রাফির জন্য Motorola Edge 20 Pro ফোনে ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে। এতে প্রাইমারি ক্যামেরা হিসেবে দেওয়া হবে ৫০x সুপারজুমের ক্ষমতাসম্পন্ন ১০৮ মেগাপিক্সেলের সেন্সর। এছাড়া বাকি দুটি ক্যামেরা হবে ৮ মেগাপিক্সেল টেলিফটো লেন্স ও ১৬ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড+ম্যাক্রো লেন্স। সেল্ফির জন্য দেখা যাবে ৩২ মেগাপিক্সেল ক্যামেরা। ফোনে ৩০ ওয়াট টার্বো পাওয়ার ফাস্ট চার্জিং সাপোর্ট-সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি থাকবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥