জোড়া ধামাকা! Motorola Edge 20 Pro, Moto Tab G20 আগামী সপ্তাহে ভারতে আসছে, ফিচার দেখে নিন

Avatar

Published on:

পুজোর গন্ধ ভাসছে আকাশে। সেইসঙ্গে কেনাকাটার যে ধুম লাগবে, তা আঁচ করে সেল বাড়ানোর ছক কষছে নানা সংস্থা। ৭ অক্টোবর থেকে শুরু হওয়া ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে’জ সিল নিয়ে উন্মাদনা এখন চরমে। সেল শুরু হওয়ার আগেই ফ্লিপকার্টে লাইন দিয়ে একের পর এক প্রোডাক্ট লঞ্চ হবে। যেগুলির মধ্যে Motorola ব্র্যান্ডের ডিভাইস নিয়ে আগ্রহ দেখাচ্ছে ক্রেতারা। আগামী সপ্তাহে যে নতুন স্মার্টফোন ও ট্যাব লঞ্চ করা হবে, তা এবার নিশ্চিত করল Motorola৷ Moto Tab G20 লঞ্চ হচ্ছে ৩০ সেপ্টেম্বর। আর তার পরের দিনই, ১ অক্টোবর আত্মপ্রকাশ করবে Motorola Edge 20 Pro।

ফ্লিপকার্টে Moto Tab G20 ও Motorola Edge 20 Pro-এর জন্য তৈরি করা ডেডিকেটেড মাইক্রোসাইট থেকে লঞ্চের দিন প্রকাশ করা হয়েছে। পাশাপাশি মোটোরোলা টুইটের মাধ্যমেই ডিভাইসগুলির লঞ্চের ব্যাপারে জানিয়েছে।

Motorola Edge 20 Pro স্পেসিফিকেশন

ফ্লিপকার্টের মাইক্রোসাইট অনুসারে, মোটোরোলা এজ ২০ প্রো-তে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রোটেকশন-সহ ১০-বিট অ্যামোলেড ডিসপ্লে থাকবে। যা ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট, ৫৭৬ হার্টজ টাচ স্যাম্পলিং রেট, এবং এইচডিআর১০+ সাপোর্ট করবে। স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর, ৮ জিবি LPDDR5 র‌্যাম এবং ২৫৬ জিবি UFS 3.1 স্টোরেজ সহযোগে আসবে মোটোরোলা এজ ২০ প্রো।

ফটোগ্রাফির জন্য ফোনে ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে। এতে প্রাইমারি ক্যামেরা হিসেবে দেওয়া হবে ৫০x সুপারজুমের ক্ষমতাসম্পন্ন ১০৮ মেগাপিক্সেলের সেন্সর। সেল্ফির জন্য দেখা যাবে ৩২ মেগাপিক্সেল ক্যামেরা। ফোনে ৩০ ওয়াট টার্বো পাওয়ার ফাস্ট চার্জিং সাপোর্ট-সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি থাকবে। উল্লেখ্য, গত জুলাইয়ে ডিভাইসটির গ্লোবাল লঞ্চ হয়েছে।

Moto Tab G20 স্পেসিফিকেশন

অন্যদিকে মোটো ট্যাব জি২০-তে ৮ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে থাকবে। অক্টা-কোর হেলিও পি২২ চিপসেট-সহ আসবে ট্যাবটি। এছাড়া এতে ৩ জিবি র‌্যাম ও অ্যান্ড্রয়েড ১১ প্রি-ইনস্টলড পাওয়া যাবে। লঞ্চের সময় এর আরও র‌্যাম ভ্যারিয়েন্ট থাকবে বলে আমাদের বিশ্বাস। এছাড়া ৫ মেগাপিক্সেল রিয়ার + ২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ৫,১০০ এমএএইচ ব্যাটারি, স্টক অ্যান্ড্রয়েড (১১), ডলবি অডিও, ফ্রন্ট ফেসিং স্পিকার, এবং ১০ ওয়াট চার্জিংয়ের সঙ্গে আসবে মোটো ট্যাব জি২০।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥