সদ্য লঞ্চ হওয়া Motorola Edge 20 এর বিক্রি পিছল, প্রি-অর্ডার করা যাবে এই তারিখ থেকে

Avatar

Published on:

কয়েকদিন আগেই ভারতে লঞ্চ হয়েছিল Motorola Edge 20 (মোটোরোলা এজ ২০) এবং Edge 20 Fusion (এজ ২০ ফিউশন)। মিড-রেঞ্জে আসা এই ফোন দুটির সেল শুরু হওয়ার ছিল যথাক্রমে আগামী ২৪ তারিখ এবং ২৭ তারিখ থেকে। ছিল এই জন্য বলছি, কারণ সংস্থার তরফে মোটোরোলা এজ ২০ ফোনের বিক্রির বিষয়টি পিছিয়ে দেওয়া হয়েছে। হঠাৎ কেন সেলের তারিখ পিছিয়ে দেওয়া হয়েছে সে সম্পর্কে কোম্পানি এখনো বিস্তারিত জানায়নি। বদলে বলা হয়েছে, Motorola Edge 20 ফোনটি ২৪শে আগস্ট থেকে ফ্লিপকার্টের মাধ্যমে প্রি-অর্ডার করা যাবে এবং বিক্রির তারিখ পরে জানানো হবে। তবে এই সিরিজের Edge 20 Fusion মডেলটি পূর্ব নির্ধারিত সময়ে অর্থাৎ ২৭ তারিখ দুপুর ১২টা থেকে ফ্লিপকার্ট এবং দেশের প্রধান রিটেল স্টোরগুলিতে কেনার জন্য উপলব্ধ হবে।

Motorola Edge 20 এবং Edge 20 Fusion-এর দাম, লভ্যতা

গত ১৭ই আগস্ট ভারতে মোটোরোলা এজ ২০ এবং এজ ২০ ফিউশন ফোন দুটি লঞ্চ হয়। এর মধ্যে এজ ২০ ফোনের ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম রাখা হয়েছে ২৯,৯৯৯ টাকা। ফোনটি ফ্রস্টেড পার্ল এবং ফ্রস্টেড এমারাল্ড রঙের বিকল্পে পাওয়া যাবে। অন্যদিকে মোটোরোলা এজ ২০ ফিউশনের ৬ জিবি/১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ২১,৪৯৯ টাকায় মিলবে, আবার ৮ জিবি/১২৮ জিবি স্টোরেজের দাম পড়বে ২২,৯৯৯ টাকা। এই ফোনটি সাইবার টিল এবং ইলেকট্রিক গ্রাফাইট রঙে এসেছে।

Motorola Edge 20 এবং Edge 20 Fusion-এর স্পেসিফিকেশন

সেল পিছিয়ে যাওয়া মোটোরোলা এজ ২০ ফোনে ৬.৭ ইঞ্চির ফুলএইচডি+ ওএলইডি ম্যাক্স ভিশন ডিসপ্লে রয়েছে, যার রেজোলিউশন ১০৮০×২৪০০ পিক্সেল। ফোনটি অক্টা-কোর স্ন্যাপড্রাগন ৭৭৮জি এসওসি এবং ৮ জিবি LPDDR4 র‌্যাম অফার করে। সফটওয়্যার ফ্রন্টে এটি অ্যান্ড্রয়েড ১১ ওএস ভিত্তিক MyUX দ্বারা চালিত হবে।

এছাড়া মোটোরোলা এজ ২০ ফোনটি একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপের সাথে এসেছে, যেখানে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর এবং ১৬ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স বর্তমান। এতে সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট সেন্সর দেখা যাবে।

আবার কানেক্টিভিটির জন্য এই মোটোরোলা ফোনে রয়েছে 5G, 4G LTE, ওয়াইফাই ৬, ব্লুটুথ ৫.২, জিপিএস/এ-জিপিএস, এনএফসি এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্ট। পাওয়ারের জন্য এই ফোনে পাওয়া যাবে ৩০ ওয়াট টার্বোপাওয়ার ফাস্ট চার্জিংসহ ৪,০০০ এমএএইচ ব্যাটারি।

বলে রাখি, প্রায় একইরকম ফিচার রয়েছে মোটোরোলা এজ ২০ ফিউশন ফোনটিতেও। তবে এটির রিয়ার ক্যামেরা মডিউলে ১৬ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্সের বদলে ৮ মেগাপিক্সেলের লেন্স এবং ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর দেওয়া হয়েছে। আবার হ্যান্ডসেটটির ব্যাটারি ক্যাপাসিটি ৫,০০০ এমএএইচ; ক্রেতারা এটির দুটি স্টোরেজ অপশন পাবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥