Motorola Moto G82 5G ভারত সহ একাধিক দেশে Snapdragon 695 প্রসেসরের সাথে আসছে

Avatar

Published on:

মোটোরোলা শীঘ্রই তাদের Moto Edge সিরিজের অধীনে একগুচ্ছ নতুন ডিভাইসের পাশাপাশি Moto G সিরিজের অধীনেও একাধিক সাশ্রয়ী মূল্যের এবং মিড-রেঞ্জের স্মার্টফোন বাজারে লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। ইতিমধ্যেই Moto Frontier, Motorola Edge 30, Moto E32, Moto G22 এবং আরও বেশ কয়েকটি আপকামিং ফোনের বিষয়ে জানতে পারা গেছে। আবার এখন Motorola Moto G82 5G নামে একটি নতুন ফোনকে বিআইএস (BIS), টিডিআরএ (TDRA), ইইসি (EEC) এবং ওয়াই-ফাই অ্যালায়েন্স (Wi-Fi Alliance)- এর মতো একাধিক সার্টিফিকেশন সাইটে স্পট করা হয়েছে, যা থেকে এই ডিভাইসটির কিছু প্রধান ফিচার এবং স্পেসিফিকেশন সম্পর্কে জানতে পারা গেছে। এর পাশাপাশি এই হ্যান্ডসেটটি গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্কিং সাইটেও উপস্থিত হয়েছে। আসুন আসন্ন Motorola Moto G82 5G ফোনটির সম্পর্কে ঠিক কি কি নতুন তথ্য প্রকাশ্যে এল জেনে নেওয়া যাক।

Moto G82 5G- কে দেখতে পাওয়া গেল একাধিক সার্টিফিকেশন সাইটে

মাইস্মার্টপ্রাইস (MySmartPrice)- এর নতুন রিপোর্টে প্রকাশ করা হয়েছে, মোটোরোলা মোটো জি৮২ ৫জি হ্যান্ডসেটটি গিকবেঞ্চ বেঞ্চমার্কিং সাইটে উপস্থিত হওয়ার পাশাপাশি চারটি সার্টিফিকেশন সাইট থেকে অনুমোদন লাভ করেছে। প্রথমে শুরু করা যাক, টিডিআরএ (TDRA) সার্টিফিকেশন দিয়ে। এই ডেটাবেসে মোটো জি৮২ ৫জি XT2225-1 মডেল নম্বর সহ তালিকাভুক্ত হয়েছে। তালিকাটি মোটো জি৮২ ৫জি নামটি এই ফোনের বাণিজ্যিক নাম হিসাবেও নিশ্চিত করেছে।

অন্যদিকে, XT2225-2 মডেল নম্বর সহ একটি ফোনকে গিকবেঞ্চ ডেটাবেসে স্পট করা গেছে, সম্ভবত এটি মোটোরোলা মোটো জি৮২ ৫জি-এর অপর একটি ভ্যারিয়েন্ট, যা বেঞ্চমার্কিং সাইটের লিস্টিং অনুযায়ী, অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করবে। এছাড়াও গিকবেঞ্চের তালিকাটি থেকে জানা যাচ্ছে, এই ডিভাইসটি ১.৮ গিগাহার্টজ বেস ফ্রিকোয়েন্সি এবং ২.২১ গিগাহার্টজ সর্বোচ্চ ফ্রিকোয়েন্সি সহ একটি অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত হবে, যা কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর বলেই মনে করা হচ্ছে। এই চিপসেটটি গ্রাফিক্সের জন্য অ্যাড্রেনো ৬১৯ (Adreno 619)- এর সাথে যুক্ত থাকবে এবং এটি ৮ জিবি র‍্যাম সহ আসবে।

এছাড়াও, XT2225-1 এবং XT2231-3 মডেল নম্বরগুলির সাথে Motorola Moto G82 5G ফোনটি ইউরেশিয়ান ইকোনমিক কমিউনিটি (EEC) সার্টিফিকেশন সাইটে তালিকাভুক্ত হয়েছে৷ আবার ওয়াই-ফাই অ্যালায়েন্স (Wi-Fi Alliance)- এর ডেটাবেসের লিস্টিং অনুসারে, Moto G সিরিজের এই নতুন মডেলে ডুয়েল-ব্যান্ড ওয়াই-ফাই সাপোর্ট থাকবে এবং এই তালিকাটি পুনরায় Moto G82 5G-এ অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমের উপস্থিত নিশ্চিত করেছে। সর্বোপরি, এই মোটোরোলা ফোনটিকে ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) ওয়েবসাইটে XT2225-1 মডেল নম্বর সহ দেখতে পাওয়া গেছে, যা থেকে ধরে নেওয়া যায় এই হ্যান্ডসেটটি শীঘ্রই ভারতের বাজারেও লঞ্চ হবে।

সঙ্গে থাকুন ➥