ভারতে লঞ্চ হল Nokia 215 4G এবং Nokia 225 4G, জিও সিম সাপোর্ট করবে

Avatar

Published on:

চীনের পর এবার ভারতে লঞ্চ হল Nokia 215 4G এবং Nokia 225 4G। গতমাসেই এই দুই ফিচার ফোনকে চীনে লঞ্চ করেছিল HMD Global। নোকিয়া ২১৫ ৪জি ও নোকিয়া ২২৫ ৪জি ফোনে VoLTE কলিং সাপোর্টের পাশাপাশি ওয়্যারলেস এফএম রেডিওর সুবিধা উপলব্ধ। শুধু তাই নয়, এখানে কালার স্ক্রিন ও নোকিয়ার চিরাচরিত স্নেক গেমটিও দেওয়া হয়েছে। আবার Nokia 215 4G এবং Nokia 225 4G তে পাবেন রিমুভাবল ব্যাটারি। আসুন এদের ভারতে দাম ও স্পেসিফিকেশন জেনে নিই।

Nokia 215 4G এবং Nokia 225 4G দাম ও লভ্যতা

নোকিয়া ২১৫ ৪জি ফোনের দাম রাখা হয়েছে ২,৯৪৯ টাকা। এই ফোনটি ব্ল্যাক ও সায়ন গ্রীন কালারে পাওয়া যাবে। আবার ৩,৪৯৯ টাকা দাম রাখা হয়েছে নোকিয়া ২২৫ ৪জি ফোনের। এই ফোনটি ব্ল্যাক, ক্লাসিক ব্লু ও মেটালিক স্যান্ড শেড কালারে উপলব্ধ।

আগামী ২৩ অক্টোবর কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট (www.nokia.com/phones/en_in) ও Flipkart থেকে Nokia 215 4G এবং Nokia 225 4G ফোন দুটি কিনতে পারবেন। নভেম্বর থেকে ফোন দুটি অফলাইনেও পাওয়া যাবে।

Nokia 215 4G ও Nokia 225 4G এর স্পেসিফিকেশন

চীনের মতই একই স্পেসিফিকেশন সহ ভারতে এসেছে নোকিয়া ২১৫ ৪জি ও নোকিয়া ২২৫ ৪জি ফোন দুটি। ডুয়েল সিমের এই দুই ফোনে আছে T9 আইল্যান্ড স্টাইল নাম্বারিক কীপ্যাড। দুটি ফোন ই ২.৪ ইঞ্চি QVGA এলসিডি ডিসপ্লে সহ এসেছে। স্বাভাবিক ভাবেই ডিসপ্লের চারপাশে বেজেল আছে। এতে পাবেন ৪জি কানেক্টিভিটির সাথে VoLTE সাপোর্ট, যা এইচডি কল করতে সহায়তা করবে। আবার এই ফোনগুলিতে ওয়্যারলেস এফএম রেডিও, এলইডি ফ্ল্যাশ, ৩.৫ এমএম অডিও জ্যাক ও এমপি৩ প্লেয়ার।

এই দুই ফোনে আছে ১,১৫০ এমএএইচ ব্যাটারি। Nokia 215 4G এবং Nokia 225 4G ফোনে পাবেন ১২৮ এমবি স্টোরেজ। আবার মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ৩২ জিবি পর্যন্ত স্টোরেজ বাড়ানো যাবে। আবার নোকিয়া ২২৫ ৪জি ফোনে আছে ০.৩ মেগাপিক্সেল VGA ক্যামেরা। চার্জিংয়ের জন্য এই ফোনগুলিতে পাবেন মাইক্রো ইউএসবি পোর্ট। আবার এতে ব্লুটুথ সাপোর্ট করে। সাথে নোকিয়ার স্নেক গেমও ফোনগুলিতে উপলব্ধ।

সঙ্গে থাকুন ➥