ডুয়েল সিমের সাথে ভারতে এল Nokia 5310, ব্যাটারি ব্যাকআপে চমক

Avatar

Published on:

১৩ বছর আগের একটি নোকিয়া ফোনকে নতুন রূপে ফিরিয়ে আনলো এইচএমডি গ্লোবাল। আজ কোম্পানি ভারতে লঞ্চ করলো Nokia 5310। এই ফোনটি হল ২০০৭ সালে লঞ্চ করা নোকিয়া ৫৩১০ এক্সপ্রেস মিউজিকের নতুন ভার্সন। নতুন নোকিয়া ফিচার ফোনে এমপি ৩ ও এফএম এর সুবিধা দেওয়া হয়েছে। এছাড়াও কোম্পানি Nokia 5310 (2020) ফোনে দুটি স্পিকার ও দিয়েছে। এছাড়াও এই ফোনে পাবেন মাল্টি কালার ডিজাইন, মাইক্রোএসডি সিম কার্ড স্লট ও ডুয়েল সিম স্লট।

Nokia 5310 দাম :

ভারতে নোকিয়া ৫৩১০ ফোনটির দাম রাখা হয়েছে ৩,৩৯৯ টাকা। যদিও ইউরোপে এই ফোনটি ৩,১০০ টাকায় লঞ্চ হয়েছিল। ফোনটি সাদা+লাল এবং কালো+লাল রঙে পাওয়া যাবে। আগামী ২৩ জুন Amazon ও Nokia ওয়েবসাইট থেকে ফোনটি কিনতে পারবেন। যদিও আজ থেকে ফোনটি প্রি-অর্ডার করা যাবে।

Nokia 5310 স্পেসিফিকেশন :

ফিচারের কথা বললে নোকিয়া ৫৩১০ ফোনে ২.৪ ইঞ্চি QVGA ডিসপ্লে পাবেন। এতে ডুয়েল টোন ফিনিশ রয়েছে। সাথে এই ফোনে উন্নত পারফরম্যান্সের জন্য আছে এমটি৬২৬০এ সিপিইউ, ৮ এমবি র‌্যাম এবং ১৬ এমবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৩২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। আবার এই ফোনটি ৩০+ অপারেটিং সিস্টেমে কাজ করে।

কোম্পানি এই ফোনে VGA ক্যামেরা ব্যবহার করেছে। এছাড়াও কানেক্টিভিটির জন্য মাইক্রো ইউএসবি পোর্ট, ডুয়েল সিম এবং ব্লুটুথ ৩.৯, ২জি এর মতো ফিচার দেওয়া হয়েছে। আবার এই ফোনে পাবেন ১,২০০ এমএএইচ ব্যাটারি। কোম্পানি দাবি করেছে যে, এবার চার্জে এই ফোন ৩০ দিনের স্ট্যান্ডবাই টাইম দেবে।

সঙ্গে থাকুন ➥