১৩ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্টে OnePlus 9 5G, OnePlus 9 Pro 5G, কোথায় পাবেন?

Avatar

Published on:

প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড OnePlus ভারতের ক্রেতাদের জন্য নিয়ে এসেছে আকর্ষনীয় সুযোগ। কোম্পানির প্রিমিয়াম রেঞ্জের ফোনগুলির ওপর দেওয়া হচ্ছে বিশেষ অফার। এর সঙ্গে ক্রেতা যদি হন ICICI ব্যাংকের কার্ড হোল্ডার তাহলে তো সোনায় সোহাগা। কারণ তারা এই অফারে সরাসরি ছাড়ের ওপর পাবেন অতিরিক্ত ক্যাশব্যাক। কোম্পানির দুটি ফ্ল্যাগশিপ ফোন- OnePlus 9 5G ও OnePlus 9 Pro 5G এই সেলে পাওয়া যাবে নূন্যতম মূল্যে। সরাসরি ছাড় ও ICICI ব্যাংকের গ্রাহকদের জন্য ক্যাশব্যাক মিলিয়ে এই ফোন দুটি পাওয়া যাবে যথাক্রমে, ৩৬,৯৯৯ টাকায় ও ৫৪,৯৯৯ টাকা থেকে। অধিক দামের কারণে যেসব ক্রেতারা প্রিমিয়াম ফোন কিনতে দ্বিধায় থাকেন, তাদের জন্য এটিই আদর্শ সময়। OnePlus India- এর ওয়েবসাইট ও Amazon থেকে গ্রাহকরা এই অফারের লাভ ওঠাতে পারবেন। অফারগুলি পাওয়া যাবে ৩১ ডিসেম্বর অবধি ( স্টক থাকা পর্যন্ত)।

Amazon- এ OnePlus ফোনের ওপর অফার

OnePlus 9 5G

অ্যামাজনের সাইটে OnePlus 9 5G ফোনটির ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের আসল দাম ৫৪,৯৯৯ টাকা। তবে অফারে এই দামের ওপর সকল ক্রেতারা পাবেন ৫০০০ টাকার অ্যামাজন ডিসকাউন্ট কুপন। তার সাথে ICICI ব্যাংকের ডেবিট বা ক্রেডিট কার্ডের মাধ্যমে ফোনটি কিনলে পাওয়া যাবে ৮,০০০ টাকার ক্যাশব্যাক। তাই সব মিলিয়ে মোট ১৩,০০০ টাকা দাম কমে ওয়ানপ্লাস ৯ ৫জি ফোনটি পাওয়া যাবে মাত্র ৪১,৯৯৯ টাকায়।

উল্লেখ্য, OnePlus 9 5G ফোনটির ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি বর্তমানে অ্যামাজনে সাইটে উপলব্ধ নেই। তবে অ্যামাজন জানিয়েছে, ডিসেম্বরের ২৩ তারিখের মধ্যে এই ভারিয়েন্টটি আবার স্টকে ফিরবে।

OnePlus 9 Pro 5G

ওয়ানপ্লাসের এই প্রিমিয়াম রেঞ্জের স্মার্টফোনটির ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির আসল দাম ৬৪,৯৯৯ টাকা। তবে এই বিশেষ অফার চলাকালীন অ্যামাজনে ফোনটির ওপর অ্যামাজন ডিসকাউন্ট কুপনের মাধ্যমে ৫,০০০ টাকার ছাড় তো থাকছেই, তারসাথে ICICI ব্যাংকের কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে পাওয়া যাবে আরও ৫,০০০ টাকার ক্যাশব্যাক। তাই অফারে ফোনটির দাম দাঁড়িয়েছে ৫৪,৯৯৯ টাকা। একইসঙ্গে OnePlus 9 Pro 5G ফোনের ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটিও পাওয়া যাবে ৬৯,৯৯৯ টাকার বদলে ৫৯,৯৯৯ টাকায়।

OnePlus India- এর ওয়েসাইটের অফার

OnePlus 9 5G

ওয়ানপ্লাস ইন্ডিয়া – এর ওয়েবসাইটে OnePlus 9 5G ফোনের ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির আসল দামের ওপর ১০ শতাংশ ছাড় দিয়ে বর্তমানে ৪৪,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। আর ICICI ব্যাংকের ডেবিট ও ক্রেডিট কার্ডের মাধ্যমে ফোনটি কিনলে ক্রেতারা পাবেন অতিরিক্ত ৮,০০০ টাকার ক্যাশ ব্যাক। সুতরাং অফার চলাকালীন OnePlus 9 5G ফোনটি নূন্যতম ৩৬,৯৯৯ টাকায় পাওয়া যাবে।

আবার ওয়েবসাইটে এই ফোনের ১২ জিবি র‍্যাম + ২৬৫ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের আসল মূল্যের ওপর ৯ শতাংশ ছাড় দেওয়ার পর দাম দাঁড়িয়েছে ৪৯,৯৯৯ টাকা। তারপর ICICI ব্যাংকের গ্রাহকদের জন্য রয়েছে ৮,০০০ টাকা অতিরিক্ত কাশব্যাক। অফারে এখন ফোনটির দাম ৪১,৯৯৯ টাকা।

OnePlus 9 Pro 5G

ওয়ানপ্লাস ইন্ডিয়া – এর ওয়েবসাইটে OnePlus 9 Pro 5G- এর ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির মূল্য আসল দামের ওপর ৭ শতাংশ ছাড় দিয়ে ৫৯,৯৯৯ টাকা। আবার ICICI ব্যাংকের গ্রাহকরা ডেবিট ও ক্রেডিট কার্ডের মাধ্যমে আরও ৫,০০০ টাকার অতিরিক্ত ক্যাশব্যাকের মাধ্যমে ফোনটি পাবেন মাত্র ৫৪,৯৯৯ টাকায়।

এছাড়া ওয়েবসাইটে এই ফোনের ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির আসল দাম ৬৯,৯৯৯ টাকার ওপর ৭ শতাংশ ছাড় দিয়ে বর্তমানে দাম দাঁড়িয়েছে ৬৪,৯৯৯ টাকা। তার ওপর ICICI ব্যাংকের গ্রাহকদের জন্য রয়েছে ৫,০০০ টাকা অতিরিক্ত ছাড়। এই অফারে ফোনটির নূন্যতম দাম ৫৯,৯৯৯ টাকা।

সঙ্গে থাকুন ➥