16 জিবি র‌্যাম সহ লঞ্চ হল OnePlus Ace Pro, রয়েছে 150W ফাস্ট চার্জিং সাপোর্ট

Avatar

Published on:

OnePlus Ace Pro launched

OnePlus Ace Pro হ্যান্ডসেটটি গত ৩ আগস্ট চীনে লঞ্চ হওয়ার কথা থাকলেও, ইভেন্টটি পরে স্থগিত করা হয়। তবে আজ (৯ আগস্ট) অবশেষে চীনের বাজারে ডিভাইসটি আনুষ্ঠানিকভাবে উন্মোচিত হয়েছে। এই হ্যান্ডসেটটি আসলে OnePlus 10T-এর একটি রিব্র্যান্ডেড সংস্করণ। এই ফোনটি এসেছে ফুল-এইচডি+ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে এবং Qualcomm Snapdragon 8+ Gen 1 প্রসেসরের সাথে। আবার এতে রয়েছে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর এবং ৪,৮০০ এমএএইচ ব্যাটারি। আসুন OnePlus Ace Pro-এর মূল্য এবং সকল স্পেসিফিকেশনগুলি দেখে নেওয়া যাক।

ওয়ানপ্লাস এস প্রো-এর দাম ও লভ্যতা (OnePlus Ace Pro Price and Availability)

চীনে ওয়ানপ্লাস এস প্রো-এর ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ মডেলের দাম রাখা হয়েছে ৩,৪৯৯ ইউয়ান (প্রায় ৪১,২৫০ টাকা)। এই ফোনের ১৬ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১৬ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টগুলি মূল্য যথাক্রমে ৩,৭৯৯ ইউয়ান (প্রায় ৪৪,৮০০ টাকা) এবং ৪,২৯৯ ইউয়ান (প্রায় ৫০,৬৫০ টাকা)। ওয়ানপ্লাস এস প্রো আগামী ১৫ আগস্ট সকাল ১০টা থেকে ব্ল্যাক এবং গ্রীন-এই দুই কালার অপশনে কেনার জন্য উপলব্ধ হবে৷

ওয়ানপ্লাস এস প্রো-এর স্পেসিফিকেশন (OnePlus Ace Pro Specifications)

ওয়ানপ্লাস এস প্রো-এ ৬.৭ ইঞ্চির ১০ বিট অ্যামোলেড (AMOLED) পাঞ্চ-হোল ডিসপ্লে রয়েছে, যা ২,৪১২ x ১,০৮০ পিক্সেলের ফুল-এইচডি+ রেজোলিউশন, ৩৯৪ পিপিআই পিক্সেল ঘনত্ব এবং ১২০ হার্টজ পর্যন্ত রিফ্রেশ রেট অফার করে। এই ডিসপ্লেটি ২০.১:৯ অ্যাসপেক্ট রেশিও, এসআরজিবি/ডিসিআই-পি৩ কালার গ্যামট, এইচডিআর১০+ এবং ৭২০ পর্যন্ত টাচ স্যাম্পলিং রেট (সফ্টওয়্যার-ভিত্তিক) সাপোর্ট করে। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ চিপসেট দ্বারা চালিত, যা সর্বাধিক ১৬ জিবি এলপিডিডিআর৫ র‍্যাম, ৫১২ জিবি পর্যন্ত ইউএফএস ৩.১ স্টোরেজ এবং ভিসি লিকুইড কুলিং সিস্টেমের সাথে যুক্ত রয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কালারওএস ১২.১ (ColorOS 12.1) কাস্টম স্কিনে রান করে।

ফটোগ্রাফির জন্য, OnePlus Ace Pro-এর রিয়ার প্যানেলে অবস্থিত ট্রিপল ক্যামেরা সিস্টেম রয়েছে, যার মধ্যে অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৭৬৬ প্রাইমারি সেন্সর, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড ইউনিট এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো স্ন্যাপার উপস্থিত রয়েছে। সেলফি এবং ভিডিও কলের জন্য, ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান। OnePlus Ace Pro-এর কানেক্টিভিটি অপশনগুলির মধ্যে সামিল রয়েছে ডুয়েল-সিম, ৫জি, ওয়াইফাই ৬, ব্লুটুথ ৫.২, জিএনএসএস, এনএফসি এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্ট (ইউএসবি ২.০)। এই নয়া ওয়ানপ্লাস হ্যান্ডসেটে নিরাপত্তার জন্য একটি ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ডুয়েল স্টেরিও স্পিকারও মিলবে।

পাওয়ার ব্যাকআপের জন্য, OnePlus Ace Pro ১৫০ ওয়াট ওয়্যার্ড চার্জিং সাপোর্ট সহ ৪,৮০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে। এছাড়াও, ডিভাইসটিতে প্লাস্টিকের ফ্রেম সহ একটি গ্লাস স্যান্ডউইচ বডি রয়েছে। Ace Pro-এর ফ্রন্ট এবং ব্যাক উভয়ই প্যানেলই কর্নিং গরিলা গ্লাস ৫ দ্বারা সুরক্ষিত। সবশেষে, ফোনটির পরিমাপ ১৬৩ x ৭৫.৪ x ৮.৮ মিলিমিটার এবং ওজন ২০৪ গ্রাম।

সঙ্গে থাকুন ➥