80-র দশকের নস্টালজিয়া ফেরাতে আসছে OnePlus Nord 2-এর Pac-Man লিমিটেড এডিশন স্মার্টফোন

Avatar

Published on:

জনপ্রিয় সিনেমা এবং ভিডিও গেম নামাঙ্কিত স্পেশ্যাল এডিশন স্মার্টফোন লঞ্চ করা OnePlus-এর কাছে কোনও নতুন বিষয় নয়। কারণ এর আগে OnePlus 5T Star Wars লিমিটেড এডিশন, OnePlus 6 Avengers Edition, এবং OnePlus 8T Cyberpunk 2077 এডিশনের মতো পপ কালচার ভিত্তিক স্মার্টফোন বাজারে এনেছে তারা। লেটেস্ট রিপোর্ট অনুসারে, ওয়ানপ্লাস আবারও এরকম লিমিটেড এডিশন হ্যান্ডসেট লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে, যার নাম Nord 2 Pac-Man এডিশন।

৮০-র দশকের বিখ্যাত ভিডিও গেম প্যাক ম্যান-এর নামে ওই স্পেশ্যাল এডিশন স্মার্টফোনটি আনবে ওয়ানপ্লাস। Nord 2-এ সাম্প্রতিক আপডেটের পর বিভিন্ন অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন প্যাকেজ ঘেঁটে সেরকমই ইঙ্গিত পেয়েছেন অক্সিজেন আপডেট এবং এক্সডিএ ডেভেলপার্সের প্রযুক্তি বিশেষজ্ঞরা।

অক্সিজেন আপডেট এবং এক্সডিএ ডেভেলপার্স টিমের সদস্যরা ওয়ানপ্লাস লঞ্চারে একটি প্যাক-ম্যান থিমের লক স্ক্রিন খুঁজে পেয়েছেন। আবার গেমটির অনুকরণে তারা নতুন ফিঙ্গারপ্রিন্ট অ্যানিমেশনও দেখতে পেয়েছেন বলে জানা গিয়েছে।

তবে এটি যে OnePlus Nord 2 Pac-Man নামেই আসবে, তার প্রথম আভাস দেন জনপ্রিয় টিপস্টার ম্যাক্স জাম্বোর। তিনি এর আগেও ওয়ানপ্লাস সম্পর্কে বিভিন্ন ভবিষ্যৎবাণী করেছেন। এবং অনেক ক্ষেত্রেই তা মিলেও গিয়েছে। ফলে OnePlus Nord 2 Pac-Man এডিশনের ক্ষেত্রে তার ব্যতীক্রম হবে না বলেই ধরে নেওয়া যায়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥