আকর্ষণীয় অফারের সাথে ভারতে OnePlus এর সস্তা টিভির প্রি-বুকিং শুরু

Avatar

Published on:

আমরা গত কয়েক সপ্তাহ ধরেই আপনাদের জানিয়ে আসছি স্মার্টফোন কোম্পানি OnePlus ভারতে নতুন স্মার্ট টিভি নিয়ে আসবে। এবার এই টিভির লঞ্চ ডেট সামনে এল। আগামী ২ জুলাই OnePlus Smart TV 2020 কে ভারতে আনা হবে। শুধু তাই নয় এই টিভি Amazon থেকে প্রি-বুকিংয়ের জন্য এখন উপলব্ধ। আপনি যদি এই টিভি এখন প্রি-বুকিং করেন তাহলে আকর্ষণীয় অফার ও পাবেন। যদিও কোম্পানির তরফে এই স্মার্ট টিভির দাম জানানো হয়নি, তবে মনে করা হচ্ছে এই টিভি ২০,০০০ টাকার মধ্যে ভারতে আসবে।

OnePlus Smart TV প্রি-বুকিং অফার :

Amazon ওয়েবসাইট অনুযায়ী, যেসব গ্রাহক এখন এই টিভি প্রি-বুকিং করবেন তারা ১,০০০ টাকায় ২ বছরের অতিরিক্ত ওয়ারেন্টি পাবেন। যা অন্যসময় ৩,০০০ টাকা নেওয়া হয়। এছাড়াও ১,০০০ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে। এই অফার তারাই পাবে যারা ২৩ জুন থেকে ২ জুলাই মধ্যে ১,০০০ টাকা দিয়ে ২ বছরের অতিরিক্ত ওয়ারেন্টি প্যাক সার্ভিস কিনবেন। এরপর ৫ আগস্টের মধ্যে ওয়ানপ্লাস স্মার্ট টিভি কিনলে এই অফার প্রযোজ্য হবে। সাথে Amazon Pay Balance এ ১,০০০ টাকা ক্যাশব্যাক মিলবে।

এই টিভির ফিচার সম্পর্কে এখনো বিশেষ কিছু জানা যায়নি। তবে এই টিভিটিকে ভারতের জন্য বানানো হবে। সেদিক থেকে বললে ভারতে অধিক চাহিদাযুক্ত কিছু ফিচার এখানে থাকবে। এই টিভিটি বেজেল লেস হবে এবং ডলবি ভিশন সাপোর্ট থাকবে। এখনও এই নতুন স্মার্ট টিভির নাম ও জানা যায়নি। তবে এটি বিভিন্ন স্ক্রিন সাইজের সাথে আসবে বলে জানা গেছে।

প্রসঙ্গত গতবছর কোম্পানি OnePlus TV Q1 এবং Q1 Pro লঞ্চ করেছিল। এই দুটি স্মার্ট টিভি ৫৫ ইঞ্চি স্ক্রিনের সাথে এসেছিল। ওয়ানপ্লাস টিভি তে আপনি HDMI, USB পোর্ট সহ অন্যান্য সমস্ত বেসিক ফিচার পাবেন। এতে Google Assistant ও সাপোর্ট করে। Oxygen Play এর মাধ্যমে এই টিভির সাথে মোবাইল কানেক্ট করা যাবে।

সঙ্গে থাকুন ➥