৫৫ ইঞ্চি পর্যন্ত ডিসপ্লের সাথে আসবে ওয়ানপ্লাস টিভি, দাম শুরু ২০ হাজার টাকা থেকে

Avatar

Published on:

গতবছর ভারতে তাদের প্রথম স্মার্ট টিভি লঞ্চ করেছিল OnePlus। তবে এই টিভিগুলি প্রিমিয়াম রেঞ্জে আসার জন্য সেভাবে বাজারে জনপ্রিয় হয়ে উঠতে পারেননি। কিন্তু এবার কোম্পানি সস্তায় নতুন স্মার্ট টিভি নিয়ে আসছে। আগামী ২ জুলাই OnePlus Smart TV 2020 কে ভারতে আনা হবে। শুধু তাই নয় এই টিভি Amazon থেকে প্রি-বুকিংয়ের জন্য এখন উপলব্ধ। আপনি যদি এই টিভি এখন প্রি-বুকিং করেন তাহলে আকর্ষণীয় অফার ও পাবেন। ভারতে এই টিভির দাম ২০,০০০ টাকার কম থাকবে।

OnePlus Smart TV প্রি-বুকিং অফার :

Amazon ওয়েবসাইট অনুযায়ী, যেসব গ্রাহক এখন এই টিভি প্রি-বুকিং করবেন তারা ১,০০০ টাকায় ২ বছরের অতিরিক্ত ওয়ারেন্টি পাবেন। যা অন্যসময় ৩,০০০ টাকা নেওয়া হয়। এছাড়াও ১,০০০ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে। এই অফার তারাই পাবে যারা ২৩ জুন থেকে ২ জুলাই মধ্যে ১,০০০ টাকা দিয়ে ২ বছরের অতিরিক্ত ওয়ারেন্টি প্যাক সার্ভিস কিনবেন। এরপর ৫ আগস্টের মধ্যে ওয়ানপ্লাস স্মার্ট টিভি কিনলে এই অফার প্রযোজ্য হবে। সাথে Amazon Pay Balance এ ১,০০০ টাকা ক্যাশব্যাক মিলবে।

OnePlus Smart TV সাইজ :

রিপোর্ট অনুযায়ী ওয়ানপ্লাস স্মার্ট টিভি ভারতে ৩২ ইঞ্চি, ৪৩ ইঞ্চি ও ৫৫ ইঞ্চি সাইজে আসবে। এই টিভি এইচডি, এইচডি প্লাস ও কোয়াড এইচডি রেজুলেশনে আসবে। ওয়ানপ্লাস টিভি তে আপনি HDMI, USB পোর্ট সহ অন্যান্য সমস্ত বেসিক ফিচার পাবেন।

OnePlus Smart TV সম্ভাব্য দাম :

মনে করা হচ্ছে ওয়ানপ্লাস স্মার্ট টিভির ৩২ ইঞ্চি মডেলের দাম হবে ১৯,৯৯৯ টাকা। আবার ৪৩ ইঞ্চি মডেলের দাম হবে ২৯,৯৯৯ টাকা। অন্যদিকে ৫৫ ইঞ্চি মডেলের দাম হবে ৪৯,৯৯৯ টাকা। ওয়ানপ্লাসের এই টিভি ভারতে শাওমি, স্যামসাং, রিয়েলমির স্মার্ট টিভিকে টেক্কা দেবে।

সঙ্গে থাকুন ➥