OnePlus Watch প্রথমবার ২১ এপ্রিল কেনা যাবে, পাওয়া যাবে ২,০০০ টাকা ছাড়

Avatar

Published on:

OnePlus Watch ভারতে আগামী ২১ এপ্রিল প্রথমবার বিক্রির জন্য উপলব্ধ হবে। কোম্পানির Red Cable Club মেম্বাররা ওইদিন স্মার্ট‌ওয়াচটি কিনতে পারবেন। আবার পরের দিন অর্থাৎ ২২ এপ্রিল সমস্ত মেম্বারদের জন্য ওয়ানপ্লাস ওয়াচ এর সেল শুরু হবে। লঞ্চ অফার হিসাবে ওয়ানপ্লাস এর প্রথম স্মার্টওয়াচের ওপর ২,০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। OnePlus Watch-এ বৃত্তাকার ডায়াল, ওয়ার্প চার্জ ফাস্ট চার্জিং টেকনোলজি, দীর্ঘ ব্যাটারি, উন্নত গ্লাস প্রোটেকশন সহ একাধিক ফিচার রয়েছে।

OnePlus Watch এর দাম ও অফার

ওয়ানপ্লাস ওয়াচ এর দাম ধার্য করা হয়েছে ১৬,৯৯৯ টাকা, তবে লঞ্চ অফার হিসাবে এটি ১৪,৯৯৯ টাকায় বিক্রি হবে। এটি মিডনাইট ব্ল্যাক ও মিডনাইট সিলভার কালার শেডে উপলব্ধ হবে, যাতে স্টেইনলেস স্টিল থাকবে। এছাড়াও এটির একটি লিমিটেড কোবাল্ট সংস্করণ আসবে যাতে সোনালি রঙের ফিনিস সহ কোবাল্ট অ্যালোয় কেস থাকবে।

সেল উপলক্ষ্যে SBI ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা ২,০০০ টাকা ডিসকাউন্ট পাবেন। এছাড়া নো কস্ট ইএমআই এর ফায়দা ওঠানো যাবে।

OnePlus Watch এর স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস ওয়াচ-এ আছে ২.৫ ডি কার্ভড গ্লাস প্রোটেকশনসহ ১.৩৯ ইঞ্চি এইচডি (৪৫৪×৪৫৪ পিক্সেল) অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে। এটি ৪০৫ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। এতে র‌্যাপ চার্জিং প্রযুক্তির সাপোর্ট করবে। কোম্পানির দাবি, স্মার্টওয়াচটি ২০ মিনিটের চার্জে পুরো সপ্তাহ এবং মাত্র পাঁচ মিনিটের চার্জে সহজেই একদিনের ব্যাটারি লাইফ সরবরাহ করবে। আবার এতে বর্তমান IP68 ওয়াটার রেসিট্যান্ট রেটিংও, ফলে জলে ৫ মিটার অবধি গভীরতায় থাকলেও এটির কোনো ক্ষতি হওয়ার সম্ভাবনা নেই।

এতে ১১০টিরও বেশি ওয়ার্কআউট মোড দেওয়া হয়েছে যা ইনবিল্ট সেন্সরের সাহায্যে স্বয়ংক্রিয়ভাবে ইউজারের পদক্ষেপগুলি শনাক্ত করতে পারে। তদুপরি, এতে SpO2 মনিটরিং, স্ট্রেস ডিটেকশন, শ্বাস প্রশ্বাস বা হার্ট রেট ট্র্যাকিং ইত্যাদি বেশ কয়েকটি হেল্থ ট্র্যাকিং ফিচার রয়েছে, যার ডেটা ওয়ানপ্লাস হেল্থ অ্যাপ্লিকেশনের মাধ্যমে পর্যবেক্ষণ ও ট্র্যাক করা যায়।

স্মার্টওয়াচটি ১ জিবি র‌্যাম এবং ৪ জিবি স্টোরেজ সহ এসেছে। শুধু তাই নয়, এই ঘড়িটিতে ওয়াই-ফাই, ব্লুটুথ এবং স্বতন্ত্র জিপিএস সাপোর্ট দেওয়া হয়েছে। রয়েছে RTOS (রিয়েল টাইম অপারেটিং সিস্টেম)-এর উপর ভিত্তি করে বিকশিত একটি স্মার্টওয়্যার অপারেটিং সিস্টেম। অন্যান্য ফিচারের কথা বললে, OnePlus Watch-এ ‘সিমলেস কানেকশন’-এর সুবিধা রয়েছে যা ইউজারকে সরাসরি ভয়েস কল করার এবং অ্যাপ নোটিফিকেশন অ্যাক্সেস করার সুযোগ দেবে। তাছাড়া এই উইয়ারেবল (পরিধানযোগ্য) ডিভাইসটির মাধ্যমে ওয়ানপ্লাস ফোনের সেটিংও অ্যাডজাস্ট করা যাবে এবং ইউজারের OnePlus TV থাকলে এটিকে রিমোট কন্ট্রোল হিসাবেও ব্যবহার করা যাবে। সংস্থার দাবি, এই ঘড়িটিতে একটি বিশেষ ফিচার রয়েছে যার ফলে এটি পরে থাকাকালীন ইউজার ঘুমিয়ে গেলে, এটি চালু থাকা OnePlus TV, ৩০ মিনিট পর বন্ধ করে দেবে আবার, কানেক্টেড ফোনে কল এলে এটি নিজেই টিভির ভলিউম কমিয়ে দেবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥