Oppo A74 5G এর দাম সহ সমস্ত স্পেসিফিকেশন ফাঁস, আসছে ১৩ এপ্রিল

Avatar

Published on:

Oppo A74 আগামী ১৩ ই এপ্রিল লঞ্চ হতে পারে। গত কয়েক মাস ধরে এই ফোনটিকে বিভিন্ন সার্টিফিকেশন সাইটে এবং বেঞ্চমার্ক প্ল্যাটফর্ম, Geekbench-এ দেখা গেছে। জানা গেছে অপ্পো এ৭৪ ফোনটি ৪জি ও ৫জি কানেক্টিভিটির সাথে আসবে। এবার অস্ট্রেলিয়ার একটি রিটেল ওয়েবসাইটে Oppo A74 5G কে স্পেসিফিকেশন, দাম ও লঞ্চের তারিখ সহ দেখা গেল।

Oppo A74 5G এর লঞ্চ ডেট ও দাম

অস্ট্রেলিয়ার এই রিটেল ওয়েবসাইট অনুযায়ী, অপ্পো এ৭৪ ৫জি আগামী ১৩ এপ্রিল লঞ্চ হবে। ওই দিন থেকে ফোনটির প্রি-অর্ডারও শুরু হবে। আবার ফোনটি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। এর দাম রাখা হবে ৪৪৪ অস্ট্রেলিয়ান ডলার ( প্রায় ২৪,৯০০ টাকা)। Oppo A74 5G ফ্লুইড ব্ল্যাক ও স্পেস সিলভার কালারের সাথে লঞ্চ হবে।

Oppo A74 5G এর স্পেসিফিকেশন

ওয়েবসাইট থেকে আরো জানা গেছে, অপ্পো এ৭৪ ৫জি ফোনটি ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) পাঞ্চ হোল ডিসপ্লের সাথে আসবে। এর রিফ্রেশ রেট হবে ৯০ হার্টজ। আবার এতে ব্যবহার করা হবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৮০ প্রসেসর। সাথে থাকবে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Oppo A74 5G ফোনে কোয়াড ক্যামেরা সেটআপ দেখা যাবে। এই ক্যামেরাগুলি হবে ৪৮ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল। সেলফি ও ভিডিও কলের জন্য এতে থাকবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

অপ্পো এ৭৪ ৫জি ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। এতে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করতে পারে। আবার এর ওয়াই-ফাই ফ্রিকোয়েন্সি ব্যান্ড হবে ২.৪ গিগাহার্টজ এবং ৫ গিগাহার্টজ। ফোনটির আকৃতি হবে ১৬২.৯ x ৭৪.৭ x ৮.৪ মিমি এবং ওজন ১৯০ গ্রাম। সিকিউরিটির জন্য থাকবে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। অপারেটিং সিস্টেম হিসেবে এতে থাকবে অ্যান্ড্রয়েড ১১ বেসড কালারওস ১১.১।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥