5G সাপোর্টের সাথে মার্চে আসছে Oppo F19 সিরিজ, ফাঁস হল ছবি সহ স্পেসিফিকেশন

Avatar

Published on:

গত সেপ্টেম্বরে ভারতে লঞ্চ হয়েছিল Oppo F17 সিরিজ। এই সিরিজে দুটি ফোন ছিল Oppo F17 Pro এবং Oppo F17। এবার এই সিরিজের আপগ্রেড ভার্সন নিয়ে হাজির হচ্ছে চীনা স্মার্টফোন কোম্পানিটি। আগামী মার্চে Oppo F19 সিরিজ ভারতে লঞ্চ হবে বলে গতমাসে জানা গিয়েছিল। এই সিরিজের আওতায় তিনটি ফোন বাজারে আসতে পারে- Oppo F19, Oppo F19 Pro, Oppo F19 Pro+ 5G। এরমধ্যে অপ্পো এফ১৯ প্রো ও অপ্পো এফ১৯ প্রো প্লাস ৫জি এর আজ ছবি সহ স্পেসিফিকেশন ফাঁস হল।

মাইস্মার্টপ্রাইস এর একটি রিপোর্টে জানানো হয়েছে যে, তারা অপ্পো-র সেলস এক্সিকিউটিভ রিটেলার থেকে জানতে পেরেছে, খুব শীঘ্রই Oppo F19 সিরিজ ভারতে লঞ্চ হবে। পাশাপাশি রিটেলারের কাছ থেকে তারা Oppo F19 Pro, Oppo F19 Pro+ 5G এর ছবিও সংগ্রহ করেছে। এই ছবিতে দেখা গেছে ফোনগুলি সিলভার কালারে আসবে। আবার এই সিরিজের প্রিমিয়াম মডেলে 5G সাপোর্ট থাকবে।

ছবি ক্রেডিট-mysmartprice

Oppo F19 Pro, Oppo F19 Pro+ 5G সম্পর্কে কি জানা গেছে

প্রথমেই বলে রাখি রিপোর্টে ফোনগুলির স্পেসিফিকেশন নিয়ে কিছু জানানো হয়নি। তবে ফাঁস হওয়া ছবি দেখে ফোনের রিয়ার ক্যামেরা মডিউল সম্পর্কে ধারণা পাওয়া যায়। যেমন অপ্পো এফ১৯ প্রো ফোনটি AI কোয়াড ক্যামেরা সেটআপ এর সাথে আসবে। এর ক্যামেরা মডিউল আয়তকার হবে। এই মডিউল এর মধ্যে এলইডি ফ্ল্যাশ থাকবে।

আবার Oppo F19 Pro+ 5G ফোনের পিছনে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এর সাথে লেজার অটোফোকাস ও এলইডি ফ্ল্যাশ দেওয়া হবে। দুটি ফোনের ডান দিকে একটি বাটন দেখা গেছে। এটি পাওয়ার বাটন হবে বলেই মনে হয়। আবার ছবি তে দেখা গেছে ফোনগুলি ‘Flaunt Your Nights’ ফিচারের সাথে আসবে। অর্থাৎ লো লাইট ফটোগ্রাফি এই ফোনগুলির মাধ্যমে ভালো হবে।

যদিও এছাড়া Oppo F19 সিরিজ সম্পর্কে অন্য কোনো তথ্য সামনে আসেনি। আশা করা যায় কয়েকদিনের মধ্যেই অপ্পো এই সিরিজের টিজার লঞ্চ করবে। ভারতে এই সিরিজের দাম ২০,০০০ টাকা থেকে শুরু হবে বলে আমাদের অনুমান।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥