Oppo Find N: ওপ্পোর প্রথম ফোল্ডেবল ফোন নিয়ে তুমুল উদ্দীপনা! রিটেল প্রাইসে কিনে resale সাইটে বিকোচ্ছে বিশাল দামে

Avatar

Published on:

Oppo তাদের প্রথম ফোল্ডেবল ফোন Find N-এর প্রথম সেলে তুমুল সাড়া পেয়েছে। বিপণিতে পাঠানো আগে কয়েকটি অফলাইন ও অনলাইন স্টোরে সেলের জন্য ডিভাইসতির সীমিত ইউনিট বরাদ্দ করা হয়েছিল। আর তা কিনতে হুড়োহুড়ি পড়ে গেল। স্টক নিমেষে শেষ৷ আবার সুযোগ বুঝে দাও মেরে অনেকই হাতফেরতা বা সেকেন্ড-হ্যান্ড দ্রব্য বিক্রির সাইটে Oppo Find N বিক্রি করছেন অনেক বেশি দামে।

আইটি হোমের রিপোর্ট অনুযায়ী, চীনের বিভিন্ন রিসেল সাইটে Oppo Find N এর ৮ জিবি / ২৫৬ জিবি ভ্যারিয়েন্ট এবং ১২ জিবি / ২৫৬ জিবি ভ্যারিয়েন্ট বিকোচ্ছে যথাক্রমে ৯.২৯৯ ইউয়ানে (প্রায় ১,১১,৩০৭ টাকা) এবং ১২,০০০ ইউয়ানে (১,৪৩,৬৩৮ টাকা)। অথচ Oppo Find N এর এই স্টোরেজ ভ্যারিয়েন্টগুলির রিটেল মূল্য যথাক্রমে ৭,৬৯৯ ইউয়ান (প্রায় ৯২,১৫৫ টাকা) এবং ৮,৯৯৯ ইউয়ান (প্রায় ১,০৭,৭১৬ টাকা)। অর্থাৎ অরিজিনাল দামে কিনে পুনরায় বিক্রি করে বিশাল লাভের মুখ দেখছেন বিক্রয়কারী।

উল্লেখ্য, Oppo Find N ফোল্ডেবল ফোনের ওপেন সেল চীনে শুরু হওয়ার কথা ডিসেম্বরের ২৩ তারিখ থেকে। এবং এটি যে কেবলমাত্র চাইনিজ মার্কেটের জন্য, অন্যান্য দেশে লঞ্চ করার পরিকল্পনা নেই, সে কথা ইতিমধ্যেই নিশ্চিত করেছে ওপ্পো।

ওপ্পো ফাইন্ড এন স্পেসিফিকেশন ও ফিচার্স (Oppo Find N Specifications and Features)

ওপ্পো ফাইন্ড এন ফোল্ডেবল স্মার্টফোনে রয়েছে ৬০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৫.৪৯ ইঞ্চি অ্যামোলেড কভার ডিসপ্লে ও ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৭.১ ইঞ্চি এলটিপিও অ্যামোলেড ইন্টার্নাল ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর, ৫০ মেগাপিক্সেল + ১৬ মেগাপিক্সেল + ১৩ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, এবং ৩২ মেগাপিক্সেল + মেগাপিক্সেল ডুয়েল সেল্ফি ক্যামেরা (প্রতিটি স্ক্রিনে), ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, এবং ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট।

সঙ্গে থাকুন ➥