Oppo PEQM00 ফোনে থাকবে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং, আসছে Reno 6 নামে ?

Avatar

Published on:

কয়েকদিন আগেই চীনের 3C সার্টিফিকেশন সাইটে Oppo PEPM00 এবং PENM00 মডেল নম্বরের দুটি ফোনকে দেখা যায়। এই ফোন দুটি Oppo Reno 6 Pro ও Reno 6 Pro+ নামে বাজারে আসবে বলে চর্চা চলছে। তবে এসবের মধ্যে PEQM00 মডেল নম্বরের আরেকটি ফোন আজ 3C সার্টিফিকেশন সাইটের ছাড়পত্র পেল। এক্ষেত্রে ফোনটির নাম Reno 6 হবে বলে কয়েকজন টিপস্টার দাবি করেছেন।

প্রসঙ্গত, গত কয়েকমাস ধরেই শোনা যাচ্ছে অপ্পো, রেনো ৬ সিরিজে তিনটি ফোনের ওপর কাজ করছে। এই ফোনগুলি Oppo Reno 6, Reno 6 Pro এবং Reno 6 Pro+ নামে আসতে পারে। সেক্ষেত্রে তিনটি ফোনই 3C সার্টিফিকেশন পেয়ে গেল বলে মনে করা হচ্ছে।

3C সার্টিফিকেশন সাইট অনুযায়ী, Oppo PEQM00 ফোনে 5G কানেক্টিভিটি সহ ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। যদি এছাড়া অন্য কোন তথ্য এখান থেকে সামনে আসেনি।

তবে এর আগে জানা গিয়েছিল, Oppo PEQM00 ফোনে Mediatek MT6877 Dimensity চিপসেট ব্যবহার করা হবে। ফোনটি ৬.৪৩ ওলেড ডিসপ্লে সহ আসবে। এতে ফুল এইচডি+ রেজোলিউশন ও ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। ফোনটি ১২ জিবি র‌্যাম, ২৫৬ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে।

সেলফির জন্য Oppo PEQM00 ফোনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে। যদিও পিছনের ক্যামেরার সংখ্যা অজানা। তবে, প্রাইমারি ক্যামেরা হিসেবে এতে OmniVision OV64B সেন্সর দেখা যাবে। ফোনটি ৪,৪০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥