Oppo PFTM20 ডুয়েল ক্যামেরা ও লং লাস্টিং ব্যাটারির সাথে আসছে

Avatar

Published on:

চীনের শিল্প ও তথ্যপ্রযুক্তি মন্ত্রকের ওয়েবসাইটে Oppo-র একটি নতুন স্মার্টফোনের সন্ধান পাওয়া গিয়েছে। এর মডেল নম্বর PFTM20। পোর্টালটিতে ডিভাইসটির রিয়ার প্যানেলের ছবিও নথিভুক্ত রয়েছে। যার সাথে সম্প্রতি লঞ্চ হওয়া Vivo Y33s 5G-এর ডিজাইনের মিল লক্ষণীয়।

স্মার্টফোন দুনিয়ার সঠিক খবর ফাঁস করার জন্য সুপরিচিত, চীনা টিপস্টার হোয়াইল্যাবের রিপোর্ট থেকে বিষয়টি সামনে এসেছে। শুধু ডিজাইন নয়, তার পাশাপাশি Oppo PFTM20 হ্যান্ডসেটের মূল স্পেসিফিকেশনগুলিও প্রকাশ হয়েছে।

ওপ্পো ফোনটিতে ২.৪ গিগাহার্টজ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ক্লকস্পিড দেখে যা একটি এন্ট্রি বা মিড-রেঞ্জ প্রসেসর বলে মনে করা হচ্ছে। ডিসপ্লের দৈর্ঘ্য ৬.৫৬ ইঞ্চি। এটি এইচডি রেজোলিউশন (১৬১২x৭২০ পিক্সেল) সমর্থন করে। ফটোগ্রাফির জন্য ডিভাইসটির পিছনে ১৩ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ক্যামেরা এবং সামনে একটি ৮ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে।

এছাড়া, Oppo PFTM20 মডেলে ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট-সহ ৪৮৯০ এমএএইচ ব্যাটারি থাকবে। ফোনটি ৭.৯৯ মিমি পাতলা এবং ওজন ১৮৬ গ্রাম। মাইক্রো এসডি কার্ডের দৌলতে ইন্টারনাল স্টোরেজ ১ টিবি পর্যন্ত বাড়ানো যাবে। হেডফোনের জন্য রয়েছে ৩.৫ মিমি জ্যাক। Oppo PFTM20 কী নামে বাজারে আসবে বা লঞ্চ কবে হবে, তা এখনও অজানা।

সঙ্গে থাকুন ➥