Oppo Reno 6 Pro+ দেবে দুর্দান্ত পারফরম্যান্স, স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসরের সাথে থাকবে ৫০ মেগাপিক্সেল সনি সেন্সর

Avatar

Updated on:

আগামী ২২ মে Oppo তার ঘরেলু মার্কেটে Reno 6 সিরিজের স্মার্টফোন লঞ্চ করবে জল্পনা চলছে। যদিও Oppo এই নিয়ে অফিসিয়ালি কিছু ঘোষণা করেনি। তবে লঞ্চের আগে প্রতিদিনই আপকামিং Oppp Reno 6 সিরিজের তিনটি স্মার্টফোন – Reno 6, Reno 6 Pro, ও Reno 6 Pro+ এর বিষয়ে বিভিন্ন তথ্য সামনে আসছে। সম্প্রতি চিনের TENAA কর্তৃপক্ষের থেকে ছাড়পত্র পাওয়া PENM00 মডেল নম্বরের Oppo স্মার্টফোনটি আসলে Oppo Reno 6 Pro+ বলে বিভিন্ন রিপোর্টে দাবি করা হয়েছিল। TENAA লিস্টিং থেকে স্মার্টফোনটির ছবি এবং অল্পবিস্তর স্পেসিফিকেশন প্রকাশ্যে এসেছিল। এখন Oppo Reno 6 Pro+ স্মার্টফোনের আরও কিছু তথ্য ফাঁস হল।

চিনের জনপ্রিয় টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশনের দাবি, পূর্বসূরী মডেলের ক্ষেত্রে যে ত্রুটিগুলি ছিল, Oppo Reno 6 Pro+ সেগুলি অনেকটাই দূর করবে। শক্তিশালী স্ন্যাপড্রাগন ৮৭০ চিপসেটের সৌজন্যে মিলবে দুর্দান্ত পারফরম্যান্স। সেইসঙ্গে Oppo Reno 6 Pro+ ডুয়েল স্টিরিও স্পিকার এবং এক্স-লিনিয়ার ভাইব্রেশন মোটরের সাথে আসবে।

ফটোগ্রাফির জন্য অপ্পো রেনো ৬ প্রো প্লাস ফোনে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা থাকবে। ডিজিটাল চ্যাট স্টেশনের দাবি, সেন্সর হিসেবে অপ্পো এখানে সনির IMX766 লেন্স ব্যবহার করেছে। এছাড়া TENAA লিস্টিংয়ের ওপর ভিত্তি করে বলা যায়, বাকি ক্যামেরাগুলি হবে ১৬ মেগাপিক্সেল সুপারওয়াইড লেন্স + ১৩ মেগাপিক্সেল টেলিফটো লেন্স + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর।

TENAA লিস্টিং অনুসারে,অপ্পো রেনো ৬ প্রো+ স্মার্টফোনে ৬.৫৫ ইঞ্চি ডিসপ্লে, অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম এবং ২,২০০ এমএএইচ ডুয়াল-সেল ব্যাটারি থাকবে। ফোনের পরিমাপ ১৬০.৮x৭২.৫x৭.৯৯ মিমি।

সেলফির জন্য অপ্পো রেনো ৬ প্রো+ ৩২ মেগাপিক্সেল ক্যামেরা পাবে। ফোনটি ৮ জিবি /১২ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি / ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে আসতে পারে।

সঙ্গে থাকুন ➥