চীনে লঞ্চ হল Oppo Watch 2 Glacier Lake Blue Edition স্মার্টওয়াচ, জেনে নিন দাম ও ফিচার

Avatar

Published on:

গত সপ্তাহে Oppo Find X5 স্মার্টফোন সিরিজ এবং Oppo Pad-এর সাথে লঞ্চ হয়েছিল Oppo Watch 2 Glacier Lake Blue Edition (ওপ্পো ওয়াচ ২ গ্লেসিয়ার লেক ব্লু এডিশন)। সেক্ষেত্রে এবার Oppo Watch 2-এর এই নতুন রূপের স্পেসিফিকেশন এবং দামও সামনে এল। স্মার্টওয়াচটিতে ভ্যানিলা Oppo Watch 2-এর মতো AMOLED ডিসপ্লে, ColorOS Watch 3.0 (কালার ওএস ওয়াচ ৩.০) সফ্টওয়্যার, Qualcomm Snapdragon Wear 4100 (কোয়ালকম স্ন্যাপড্রাগন উইয়ার ৪১০০) প্রসেসর এবং eSIM (ই-সিম) সাপোর্ট রয়েছে। এটি কিনতে গেলে একটি মিড রেঞ্জার স্মার্টফোনের মত দাম ব্যয় করতে হবে। আসুন এখন নতুন Oppo Watch 2 Glacier Lake Blue Edition-এর দাম, লভ্যতা এবং স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিত জেনে নিই…

Oppo Watch 2 Glacier Lake Blue Edition-এর দাম, উপলব্ধতা

নতুন ওপ্পো ওয়াচ ২ গ্লেসিয়ার লেক ব্লু এডিশনের দাম রাখা হয়েছে ১,৪৯৯ ইউয়ান (প্রায় ১৭,৯০০ টাকা) এবং এটি শুধুমাত্র গ্লেসিয়ার লেক ব্লু রঙের বিকল্পে পাওয়া যায়। এর লিস্টিং অনুযায়ী, সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট ৩রা মার্চ থেকে চীন জুড়ে স্মার্টওয়াচটির শিপিং শুরু করবে।

Oppo Watch 2 Glacier Lake Blue Edition-এর স্পেসিফিকেশন

ওপ্পো ওয়াচ ২ গ্লেসিয়ার লেক ব্লু এডিশন স্মার্টওয়াচে ১.৭৫ ইঞ্চি AMOLED ডিসপ্লে রয়েছে যার ডায়াল সাইজ ৪২ মিমি, রেজোলিউশন ৩৭২×৪৩০ পিক্সেল এবং পিক্সেল ডেন্সিটি ৩২৬ পিপিআই। এটিতে Apollo 4s সহ কোয়ালকম স্ন্যাপড্রাগন উইয়ার ৪১০০ প্রসেসর রয়েছে। সাথে রয়েছে ১ জিবি এবং ৮ জিবি অনবোর্ড মেমরি। অন্যদিকে ঘড়িটি কালার ওএস ওয়াচ ৩.০ সফ্টওয়্যারে চালিত হয়। এছাড়া এতে কানেক্টিভিটির জন্য ব্লুটুথ ৫.০ প্রযুক্তির পাশাপাশি ই-সিম সাপোর্টও রয়েছে। ব্যাটারি ব্যাকআপের কথা বললে, ওপ্পো ওয়াচ ২-এর নতুন কালার অপশনটিতে ৩৬০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটিসহ আল্ট্রা ডাইনামিক ডুয়াল ইঞ্জিন (UDDE) প্রযুক্তিও রয়েছে যা স্মার্টওয়াচের ব্যাটারি লাইফ উন্নত করার দাবি করে। এটির চার্জ স্মার্ট মোডে ২.৫ দিন পর্যন্ত স্থায়ী হয়, আর লাইট মোড ব্যবহার করে ইউজাররা ১০ দিন ঘড়িটি ব্যবহার করতে পারবেন।

ফিটনেস ফিচারের ক্ষেত্রে ঘড়িটিতে ১০০টিরও বেশি স্পোর্টস মোড, ২৪ ঘন্টা হৃদস্পন্দন পর্যবেক্ষণ এবং রক্তের অক্সিজেন স্যাচুরেশন লেভেল (SpO2) ট্র্যাকিংয়ের সুবিধা বিদ্যমান। তাছাড়া এটি ঘুম, নাক ডাকার মূল্যায়ন এবং স্ট্রেস পর্যবেক্ষণের বৈশিষ্ট্য অফার করবে। উপরন্তু এর সাথে থাকবে স্কি ট্র্যাকিং ফিচার। এদিকে ৩১ গ্রাম ওজনের স্মার্টওয়াচটিতে কানেক্টিভিটির জন্য 4G LTE, ওয়াইফাই ৮০২.১১ বি/জি/এন, জিপিএস এবং এনএফসি ফিচার উপলভ্য।

সঙ্গে থাকুন ➥