দীপাবলিতে বিশেষ অফার Paytm এর, প্রথমবার এই বিশেষ সুবিধা পাবেন আপনি

Avatar

Published on:

Paytm Diwali Offer

ভারতীয় প্রযুক্তি সংস্থা Paytm সম্প্রতি একটি বিশেষ অফারের সাথে হাজির হয়েছে। মূলত দীপাবলি উপলক্ষে ভ্রমণের পরিকল্পনা করছেন এমন ব্যক্তিদের জন্যই বিশেষভাবে এই অফার নিয়ে আসা হয়েছে। এক্ষেত্রে এই অনলাইন প্ল্যাটফর্মটি – ট্রেন বা বাসের টিকিট অনলাইনে বুক করার ক্ষেত্রে ছাড় দেবে বলে প্রতিশ্রুতি দিয়েছে। শুধু তাই নয়, ফ্রি ক্যান্সেলেশন, লাইভ লোকেশন ট্র্যাক, কনভেনিয়েন্স চার্জ ছাড়াই টিকিট কাটার মতো একাধিক সুযোগ-সুবিধাও অফার করবে। এক কথায় বললে, Paytm ঘোষিত এই ডিল পকেট-বান্ধব ভ্রমণের সুযোগ করে দিচ্ছে দেশবাসীকে।

Paytm Diwali অফারগুলি দেখে নিন

  • বাস টিকিট অফার

পেটিএম পোর্টালের মাধ্যমে বাসের টিকিট বুক করা হলে আপনারা ৫০০ টাকা পর্যন্ত ছাড় পেয়ে যাবেন।

  • লাইভ বাস ট্র্যাকিং পরিষেবা

পেটিএম তাদের ইউজারদের, রিয়েল-টাইম লোকেশন ট্র্যাকিংয়ের পাশাপাশি লাইভ বাস ট্র্যাকিং পরিষেবাও অফার করবে এই ডিলের অধীনে। ফলে বাস যাত্রীরা প্রয়োজনের তাদের পরিচিতদের সাথে লাইভ লোকেশন স্ট্যাটাস শেয়ার করার বিকল্প পেয়ে যাবেন।

  • বিনামূল্যে ট্রেনের টিকিট বাতিল এবং টাকা ফেরত পাবেন

পেটিএম -এর মাধ্যমে ট্রেনের টিকিট বুকিং বাতিল করলে কোনো অতিরিক্ত ক্যান্সেলেশন চার্জ দিতে হবে না। এক্ষেত্রে একটা শর্ত আছে! যদি চার্ট তৈরি হওয়ার ছয় ঘণ্টা আগে টিকিট বাতিল করা হয় তবেই এই সুবিধার ফায়দা তোলা যাবে। সর্বোপরি, টিকিট বাতিল করার পর ইউজাররা তৎক্ষণাৎ পুরো টাকা ফেরতও পেয়ে যাবেন বলে জানিয়েছে পেটিএম কর্তৃপক্ষ।

  • অতিরিক্ত চার্জ ছাড়াই বুক করা যাবে ট্রেনের টিকিট

পেটিএম ব্যবহারকারীরা ইউপিআই (UPI) প্ল্যাটফর্মের মাধ্যমে ট্রেনের টিকিট বুক করলে কোনো অতিরিক্ত কনভেনিয়েন্স চার্জ চাওয়া হবে না।

  • লাইভ ট্রেন স্ট্যাটাস

পেটিএম অ্যাপের মাধ্যমে আপনারা নিজেদের ট্রেনের ‘লাইভ রানিং স্ট্যাটাস’ এবং ‘প্যাসেঞ্জার নেম রেকর্ড’ (PNR) স্ট্যাটাস দেখতে পারবেন।

সঙ্গে থাকুন ➥