Poco C31 আজ ১০ হাজার টাকার কমে ভারতে লঞ্চ হচ্ছে, ফিচার দেখে নিন

Avatar

Published on:

Poco C31 আজ ভারতে লঞ্চ হতে চলেছে। একটি ভার্চুয়াল ইভেন্টের মাধ্যমে ফোনটি ভারতীয় বাজারে পা রাখবে। গতবছর লঞ্চ হওয়া Poco C3 এর উত্তরসূরী হিসেবে আসবে ফোনটি। ইতিমধ্যেই Poco C31 ফোনের ডিজাইন ও বিশেষ বিশেষ ফিচার আমাদের সামনে এসেছে। এই ফোনে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর ও ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে পাওয়া যাবে। আগামী ৩ অক্টোবর থেকে শুরু হওয়া Flipkart Big Billion Days সেলে Poco C31 পাওয়া যাবে।

Poco C31 আজ কখন ভারতে লঞ্চ হবে

পোকো সি৩১ একটি ভার্চুয়াল ইভেন্টের মাধ্যমে ভারতে লঞ্চ হবে। এই ইভেন্ট দুপুর ১২টা থেকে শুরু হবে। ইভেন্টটি কোম্পানির সোশ্যাল মিডিয়া চ্যানেল থেকে দেখা যাবে। এছাড়া নীচে দেওয়া লিঙ্ক থেকেও ইভেন্টটি দেখতে পারবেন।

Poco C31 ভারতে দাম (সম্ভাব্য)

ভারতে পোকো সি৩১ এর দাম এখনও জানা যায়নি। তবে আমাদের অনুমান ফোনটি ১০ হাজার টাকার কমে আসবে। ই-কমার্স সাইট Flipkart থেকে ফোনটি কেনা যাবে।

Poco C31 স্পেসিফিকেশন, ফিচার

পোকো ইন্ডিয়া তাদের নতুন এই ফোনের জন্য একটি মাইক্রোসাইট তৈরি করেছে। এখানে ফোনটির ফিচার টিজ করা হচ্ছে। মাইক্রোসাইট অনুযায়ী, পোকো সি৩১ ফোনে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর, ৪ জিবি র‌্যাম, ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে থাকবে। কোম্পানির দাবি, পোকো সি৩১ বাজারের অন্যান্য হ্যান্ডসেটের চেয়ে ২৫ শতাংশ বেশি টেকসই হবে (ট্রান্সলেট)। কোম্পানির আরও বলেছে, “পোকো সি৩১ আগামী ২.৫ বছর একটানা ব্যবহার করলেও নতুনের মত লাগবে।”

এছাড়া Poco C31 ফোনের ডিসপ্লের দুইপাশে হালকা এবং নীচের দিকে পুরু বেজেল দেখা যাবে। ফোনটি ব্লু কালারে আসবে। ফোনটি ১,০০০ বার চার্জ করলেও ব্যাটারিতে কোনো প্রভাব পড়বে না। যদিও ফোনের ব্যাটারি ক্যাপাসিটি সম্পর্কে কিছু জানা যায়নি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥