দুর্দান্ত ফিচারের Poco F3 GT এর সেল শুরু হল, আজ কিনলে হাজার টাকা ছাড়

Avatar

Published on:

Poco F3 GT গত সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল। এরপর গত ২৪ জুলাই থেকে ফোনটির প্রি-অর্ডার শুরু হয়। আজ ফোনটি প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ হবে। ই-কমার্স সাইট Flipkart থেকে Poco F3 GT ফোনটি কেনা যাবে। সেল উপলক্ষ্যে ফোনটির ওপর ব্যাংক অফার পাওয়া যাবে। ফলে আপনি যদি কোনো মিড রেঞ্জ ফোন খুঁজে থাকেন, তাহলে এই ফোনটি কিনতেই পারেন। এই ফোনের মুখ্য ফিচার গুলির মধ্যে আছে, মিডিয়াটেক ডায়মেনসিটি ১২০০ প্রসেসর, ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা। পোকো এফ৩ জিটি ফোনটি দুটি কালারে এসেছে- গানমেটাল সিলভার ও প্রিডেটর ব্ল্যাক।

Poco F3 GT এর দাম ও সেল অফার

পোকো এফ৩ জিটি ফোনের ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৬,৯৯৯ টাকা। আবার ফোনটির ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ২৮,৯৯৯ টাকা ও ৩০,৯৯৯ টাকা।

লঞ্চ অফার হিসেবে পোকো এফ৩ জিটি ফোনের তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টের ওপর ১,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে। আবার ICICI ব্যাংকের কার্ড হোল্ডাররা অতিরিক্ত ৭৫০ টাকা ছাড় পাবে।

Poco F3 GT এর স্পেসিফিকেশন ও ফিচার

পোকো এফ৩ জিটি অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২.৫ কাস্টম ওএস-এ চলবে। এই ফোনের সামনে দেখা যাবে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস টার্বো অ্যামোলেড ডিসপ্লে। ফোনের সামনে ও পিছনে কর্নিং গরিলা গ্লাস প্রোটেকশন আছে। আবার ডিসপ্লের পাঞ্চ হোলের মধ্যে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। পোকো এফ৩ জিটি ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এর প্রাইমারি ক্যামেরা এফ/১.৬৫ অ্যাপারচার সহ ৬৪ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর।

Poco F3 GT ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডায়মেনসিটি ১২০০ প্রসেসর। ফোনটি ভেপার চেম্বার কুলিং সিস্টেম সহ এসেছে। এরোস্পেস গ্রেড অ্যালুমিনিয়াম দিয়ে ফোনের ফ্রেম তৈরি করা হয়েছে।আবার এই ফোনটি IP53 রেটিং সহ এসেছে।

পাওয়ার ব্যাকআপের জন্য Poco F3 GT ফোনে পাওয়া যাবে ৫,০৬৫ এমএএইচ ব্যাটারি । যার সাথে ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এই চার্জিং সিস্টেমে ফোনের ব্যাটারি অর্ধেক চার্জ হতে ৩০ মিনিট সময় নেবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥