Poco F4 GT নিয়ে জল্পনা শেষ, Snapdragon 8 Gen 1 প্রসেসর সহ লঞ্চ হচ্ছে 26 এপ্রিল

Avatar

Published on:

Poco F4 GT আগামী ২৬ এপ্রিল লঞ্চ হতে চলেছে। Xiaomi-র এক সময়ের সাব ব্র্যান্ডটি আজ তাদের এই চর্চিত ফোনের লঞ্চের তারিখ নিশ্চিত করেছে। কয়েকমাস ধরেই এই ফোনকে বিভিন্ন সার্টিফিকেশন সাইটে দেখা যাচ্ছিল। এমনি কয়েকদিন আগে Poco F4 GT বেঞ্চমার্ক প্ল্যাটফর্ম Geekbench-এ উপস্থিত হয়। ফলে F সিরিজের এই ফ্ল্যাগশিপ ফোনটি যে শীঘ্রই বাজারে আসবে তা বোঝাই যাচ্ছিল। এই ফোনে থাকবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর।

Poco F4 GT লঞ্চ হচ্ছে 26 এপ্রিল

সংস্থার তরফে জানানো হয়েছে আগামী ২৬ এপ্রিল বেজিংয়ের স্থানীয় সময় রাত ৮ টা (ভারতীয় সময় বিকাল ৫:৩০) থেকে অনুষ্ঠিত একটি ইভেন্টে পোকো এফ৪ জিটি ফোনের উপর থেকে পর্দা সরানো হবে। এই ইভেন্ট পোকো-র ইউটিউব চ্যানেল থেকে সরাসরি দেখা যাবে। পোকো এফ৪ জিটি প্রিমিয়াম রেঞ্জে আসবে।

Poco F4 GT এর সম্ভাব্য স্পেসিফিকেশন

গিকবেঞ্চ থেকে জানা গেছে, 21121210G মডেল নম্বরের পোকো এফ৪ জিটি ফোনটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেম, ১২ জিবি র‌্যাম ও কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর সহ আসতে পারে। এছাড়া এই ফোনটি Redmi K50 Gaming Edition -এর রিব্যাজড সংস্করণ হিসাবে লঞ্চ হবে বলে অনুমান করা হচ্ছে। ফলে এই ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি+ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে দেখা যেতে পারে।

আবার ফটোগ্রাফির জন্য Poco F4 GT ফোনের রিয়ার প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ থাকতে পারে। এই ক্যামেরাগুলি হতে পারে ৬৪ মেগাপিক্সেল Sony IMX686 প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে ২০ মেগাপিক্সলের Sony IMX596 সেন্সর পাওয়া যেতে পারে।

এছাড়া Poco F4 GT ফোনটি ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ও ৪,৫০০ এমএএইচ ব্যাটারি সহ আসতে পারে। আবার এতে শোল্ডার ট্রিগার থাকতে পারে। শুধু তাই নয়, তাপমাত্রা নিয়ন্ত্রণে রাখতে একটি থার্মাল ম্যানেজমেন্ট কুলিং সিস্টেমও মিলবে।

সঙ্গে থাকুন ➥