Poco F4 GT নামে ভারতে আসছে Redmi K50 Gaming Edition, জেনে নিন ফিচার

Avatar

Published on:

গত সপ্তাহেই Redmi K50 সিরিজের প্রথম ডিভাইস হিসেবে চীনের বাজারে পা রেখেছে Redmi K50G/ Gaming Edition। এই হ্যান্ডসেটটি Redmi K40 Gaming Edition উত্তরসূরি হিসেবে আত্মপ্রকাশ করেছে। পূর্বসূরিটি আবার ভারতের বাজারে Poco F3 GT নামে উপলব্ধ রয়েছে৷ লেটেস্ট Redmi K50 সিরিজের ডিভাইসটির ক্ষেত্রেও এরই পুনরাবৃত্তি ঘটবে বলে জানা যাচ্ছে। বিভিন্ন সার্টিফিকেশন সাইটের তালিকা এবং এমআইইউআই (MIUI) কোড অনুযায়ী, Redmi K50G আন্তর্জাতিক বাজারে Poco F4 GT হিসেবে লঞ্চ হবে। তবে তার আগে এখন এক জনপ্রিয় টিপস্টার আপকামিং Poco F4 GT মডেলটির প্রধান স্পেসিফিকেশনগুলি সামনে এনেছেন। এই পোকো ফোনটির ফাঁস হওয়া স্পেসিফিকেশনের তালিকাটি দেখে বোঝাই যাচ্ছে যে, টিপস্টারও এই হ্যান্ডসেটটিকে Redmi K50 Gaming Edition- এর রিব্যাজড সংস্করণ বলেই মনে করছেন।

পোকো এফ৪ জিটি- এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Poco F4 GT Expected Specifications)

টিপস্টার যোগেশ ব্রার টুইটারে আপকামিং পোকো এফ৪ জিটি- এর স্পেসিফিকেশনগুলি শেয়ার করেছেন। টিপস্টার এই ডিভাইসটির যে স্পেসিফিকেশনগুলি প্রকাশ করেছেন তার থেকে স্পষ্টভাবেই ধারণা পাওয়া যাচ্ছে যে, এই ফোনটি রেডমি কে৫০ জি মডেলের রিব্র্যান্ডেড সংস্করণ হিসেবে বিশ্ববাজারে পা রাখতে চলেছে।

তার দাবি অনুযায়ী, হ্যান্ডসেটটি ১২০ হার্টজ পর্যন্ত রিফ্রেশ রেটের ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি+ OLED ডিসপ্লে সহ আসবে। পোকো এফ৪ জিটি ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন১ চিপসেট ব্যবহার করা হবে এবং এটি এলপিডিডিআর৫ র‍্যাম এবং ইউএফএস ৩.১ স্টোরেজ সহ আসবে।

ফটোগ্রাফির জন্য, Poco F4 GT এর ব্যাক প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ দেখতে পাওয়া যাবে। যার মধ্যে ৬৪ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৬৮৬ প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড ইউনিট এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো স্ন্যাপার থাকবে৷ আবার সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য, ফোনের সামনে ২০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স ৫৯৬ সেন্সর দেওয়া হবে।

Poco F4 GT মডেলে Redmi K50G-এর অনুরূপ গেমিং বাটন এবং পাওয়ার ব্যাকআপের জন্য ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৪,৭০০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে বলে জানা গেছে। এছাড়া, এই আসন্ন পোকো এফ৪ জিটি স্মার্টফোনটি ৮ জিবি র‍্যাম +১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ- এই দুটি ভ্যারিয়েন্টে উপলব্ধ হবে।

উল্লেখ্য, পোকোর তরফে এখনও Poco F4 GT-এর আনুষ্ঠানিক লঞ্চের তারিখ সম্পর্কে কোনও তথ্যই প্রকাশ করা হয়নি। তবে চীনা ব্র্যান্ডটি আগামী ২৮ ফেব্রুয়ারি আয়োজিত লঞ্চ ইভেন্টে Poco X4 Pro 5G এবং Poco M4 Pro স্মার্টদুটির লঞ্চের বিষয়ে নিশ্চিত করেছে।

সঙ্গে থাকুন ➥