Poco M3 Pro 5G দুর্দান্ত ডিসপ্লে, ক্যামেরা ও শক্তিশালী ব্যাটারি সহ লঞ্চ হল

Avatar

Published on:

Poco M সিরিজের প্রথম 5G স্মার্টফোন হিসেবে আজ Poco M3 Pro 5G গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়ে গেল। প্রত্যাশামতোই Poco-র এই নতুন বাজেট স্মার্টফোনটি Redmi Note 10 5G-এর বিব্রান্ডেড ভার্সন। যদিও ডিজাইনের ক্ষেত্রে ফোন দুটির মধ্যে পার্থক্য দেখা যাবে। Poco M3 Pro 5G-এর বিশেষ ফিচারের কথা বললে, এটি মিডিয়াটেক ডায়মেনসিটি ৭০০ প্রসেসর, ৪৮ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটআপ, শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ও ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টের সঙ্গে এসেছে। এই প্রসঙ্গে জানিয়ে রাখি, Poco M3 Pro 5G খুব শীঘ্রই ভারতে লঞ্চ হয়ে যাবে বলে আমরা আশা করছি।

Poco M3 Pro 5G  এর স্পেসিফিকেশন ও দাম

পোকো এম৩ প্রো ৫জি স্মার্টফোনে রয়েছে ৬.৫ ইঞ্চি ডিসপ্লে। এটি ফুল এইচডি প্লাস(১০৮০x২৪০০ পিক্সেল) রেজোলিউশন, ৯০ হার্টজ ডাইনামিক রিফ্রেশ রেট ও ৫০০ নিটস পিক ব্রাইটনেস সহ এসেছে। সেলফি ক্যামেরার জন্য ডিসপ্লের মাঝখানে পাঞ্চ হোল কাটআউট আছে। এই ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। সাথে আছে ৪ জিবি/৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি/১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের বিকল্প।

ফটোগ্রাফির জন্য পোকো এম৩ প্রো ৫জি-এর ব্যাক প্যানেলে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এই ক্যামেরাগুলি হল এফ/১.৭৯ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। সেলফি ও ভিডিও কলের জন্য ফোনের সামনে এফ/২.০ অ্যাপারচারযুক্ত ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এটি ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে৷ সফটওয়্যারের কথা বললে, পোকো এম৩ প্রো ৫জি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে। সিকিউরিটির জন্য ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ফোনের পাওয়ার বাটনে ইন্টিগ্রেট করা হয়েছে।

Poco M3 Pro 5G এর দাম শুরু হয়েছে ১৭৯ ইউরো থেকে (প্রায় ১৬,০০০ টাকা)। এটি ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের দাম। এছাড়াও, Poco M3 Pro 5G ফোনটি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। এর দাম ১৯৯ ইউরো (প্রায় ১৭,৮০০ টাকা)। ফোনটি পাওয়ার ব্ল্যাক, কুল ব্লু, ও পোকো ইয়েলো কালার অপশনে পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥