মুহূর্তে হবে ফোন আনলক, Realme 8 Pro আসছে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সাথে

Avatar

Published on:

আগামী ২৫ মার্চ লঞ্চ হতে পারে Realme 8 সিরিজ। এই সিরিজে দুটি ফোন থাকতে পারে- Realme 8 ও Realme 8 Pro। যদিও রিয়েলমির তরফে এই সিরিজের লঞ্চ ডেট এখনও ঘোষণা করা হয়নি। তবে এদের মুখ্য স্পেসিফিকেশনগুলি এক এক করে টিজ করা হচ্ছে। ইতিমধ্যেই কোম্পানির তরফে নিশ্চিত করা হয়েছে এই সিরিজের রিয়েলমি ৮ প্রো ফোনে ১০৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা থাকবে। আজ এই ফোনের রিয়ার ও ফ্রন্ট ডিজাইন সহ সিকিউরিটি ফিচার কে সামনে আনা হয়েছে।

রিয়েলমি ইন্ডিয়ার সিইও, Madhav Sheth আজ তার টুইটার অ্যাকাউন্ট থেকে Realme 8 Pro ফোনের একটি হ্যান্ডস অন ভিডিও শেয়ার করেছেন। এই ভিডিওতে ফোনের রিয়ার ও ফ্রন্ট ডিজাইন দেখা গেছে। পাশাপাশি জানা গেছে ফোনটি ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর (in-display fingerprint scanner) সহ আসবে, যা মুহূর্তে ফোনকে আনলক করে দেবে।

আবার ভিডিওর শুরুর কয়েক সেকেন্ডে আমরা ফোনের পিছনে রিয়েলমির ‘Dare to Leap’ ব্র্যান্ডিং দেখতে পেয়েছি। এছাড়া বর্গাকার ক্যামেরা সেটআপও চোখ এড়িয়ে যায় না। এই ক্যামেরা সেটআপ এর সাথে এলইডি ফ্ল্যাশ থাকবে। সামনে পাঞ্চ হোল ডিসপ্লে থাকবে। এর কাটআউট ডিসপ্লের উপরিভাগে বাম দিকে দেখা গেছে। শুধু তাই নয়, ভিডিও থেকে আরও জানা গেছে যে রিয়েলমি ৮ প্রো ফোনের ডিসপ্লের নিচে পাতলা বেজেল বর্তমান।

Realme 8 Pro সম্পর্কে এর আগে কি জানা গিয়েছিল

টিপস্টার অভিষেক যাদব আজ বলেছেন, রিয়েলমি ৮ প্রো ফোনটি 5G ও 4G ভ্যারিয়েন্টে আসবে। যদিও দুটি ভ্যারিয়েন্টের স্পেসিফিকেশন তিনি শেয়ার করেননি। এর আগে জানা গিয়েছিল রিয়েলমি ৮ প্রো ফোনে থাকবে স্ন্যাপড্রাগন ৭২০জি/৭৩২জি প্রসেসর, অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম, ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, ১২০ হার্টজ রিফ্রেশ রেটের AMOLED ডিসপ্লে।

এছাড়াও Realme 8 Pro ১০৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সহ আসবে। এই ক্যামেরায় থাকবে Tilt-Shift মোড, যা সাবজেক্ট এর ওপর ফোকাস করার সময় ব্যাকগ্রাউন্ড ব্লার করে দেবে। ফোনটি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ বিকল্পে কেনা যাবে। এই ফোনটি দুটি কালারে আসবে- ইনফিনিটি ব্ল্যাক/ব্লু ও ইলিউমিনিটি ইয়েলো।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥