আজই অফারের শেষ দিন, ২ হাজার টাকা ডিসকাউন্টে কিনে নিন Realme 8s 5G

Avatar

Published on:

গত ৯ই ডিসেম্বর থেকে ই-কমার্স সাইট, Flipkart-এ শুরু হয়েছিল Realme Festive Days Sale (রিয়েলমি ফেস্টিভ ডেজ সেল)। আজ সেই সেলের অন্তিম দিন। বিগত কয়েক দিনের মতোই আজও বাম্পার অফারে রিয়েলমির একাধিক ফোন পকেটস্থ করার সুযোগ রয়েছে আপনার জন্য। এই চলতি সেল উপলক্ষে, Realme 8s 5G স্মার্টফোনটি আপনি ২০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টে পেয়ে যাবেন। জানিয়ে রাখি, Realme 8s 5G হল সংস্থার এযাবৎ সবচেয়ে সস্তা ৫জি স্মার্টফোনগুলির মধ্যে অন্যতম। ফোনটির বিশেষ ফিচারগুলির কথা বলতে গেলে, এতে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, ৫০০০ এমএএইচ ব্যাটারি, ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬. ৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। ফোনটি ইউনিভার্সাল ব্লু ও ভায়োলেট কালার বিকল্পে বেছে নেওয়া যাবে।

Realme 8s 5G এর দাম ও সেল অফার

রিয়েলমি ৮এস ৫জি ফোনের ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৭,৯৯৯ টাকা। আবার ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৯,৯৯৯ টাকা। তবে আপনি ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টে কেবল ডিসকাউন্ট পাবেন। অফার হিসেবে ক্রেতারা যদি ডেবিট বা ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করেন তাহলে ২০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে।

এছাড়া ফোনটি নো কস্ট ইএমআই-এও কেনা যাবে, এরজন্য প্রতি মাসে ৩,৩৩৪ টাকা করে মোট ৬ মাস পরিশোধ করতে হবে। এর পাশাপাশি এই ফোনটি কেনার সময় পুরোনো ফোন বদল করলে ১৭,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু মিলতে পারে।

Realme 8s 5G এর স্পেসিফিকেশন

রিয়েলমি ৮এস ৫জি ফোনের সামনে রয়েছে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে। এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর। ফোনটি ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও‌ ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ ভ্যারিয়েন্টসহ পাওয়া যায়।পাশাপাশি, এটিতে রয়েছে ৫ জিবি এক্সটেন্ডেড র‌্যাম সাপোর্ট টেকনোলজি।

উন্নত ফটোগ্রাফির জন্য Realme 8s 5G ফোনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/১.৮ লেন্স সহ ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল মনোক্রোম পোট্রেট সেন্সর ও ২ মেগাপিক্সেল সেন্সর। এছাড়া, ডিসপ্লের পাঞ্চ হোলের মধ্যে দেখা যাবে এফ/২.১ লেন্স সহ ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরাও।

Realme 8s 5Gজি ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই ২.০ কাস্টম স্কিনে চলে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ এর ব্যাটারি উপলব্ধ। সর্বোপরি, ফোনটিতে সিকিউরিটি নিশ্চিয়তার জন্য দেওয়া হয়েছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

সঙ্গে থাকুন ➥