Realme 9i 5G Sale: কেবল আজকেই সবচেয়ে সস্তায় কেনা যাবে রিয়েলমি ৯আই ৫জি, সুযোগ দিচ্ছে Flipkart

Avatar

Published on:

Realme 9i 5G Sale Today in India On Flipkart

Realme 9i 5G গত সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল। আর আজ ফোনটি প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ হবে। দুপুর বারোটায় ই-কমার্স সাইট Flipkart ও কোম্পানির নিজস্ব ওয়েবসাইট, Realme.com থেকে ফোনটি কেনা যাবে। লঞ্চ অফার কেবল আজকেই Realme 9i 5G সবচেয়ে কম দামে কেনা যাবে বলে জানিয়েছে Flipkart। ফিচারের কথা বললে এই ফোনে পাওয়া যাবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা, ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি‌।

Realme 9i 5G এর দাম ও সেল অফার

রিয়েলমি ৯ আই ৫জি দুটি ভ্যারিয়েন্টে ভারতে এসেছে। এর ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৪,৯৯৯ টাকা। আর ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৬,৯৯৯ টাকা। ফোনটি তিনটি কালারে পাওয়া যাবে – মেটালিক গোল্ড, রকিং ব্ল্যাক ও সোলফুল ব্লু।

সেল অফার হিসেবে কেবল আজ এই ফোনের দুটি ভ্যারিয়েন্টের উপর ১,০০০ টাকা ছাড় দেওয়া হবে। আবার HDFC ব্যাংকের কার্ডধারীরা ফোনটি কেনার সময় পাবেন অতিরিক্ত ১,০০০ টাকা ডিসকাউন্ট।

Realme 9i 5G এর স্পেসিফিকেশন, ফিচার

রিয়েলমি ৯ আই ৫জি ফোনের সামনে দেখা যাবে ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ৪০০ নিটস ব্রাইটনেস অফার করবে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। আবার রিয়েলমি ৯ আই ৫জি ফোনের পিছনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, একটি পোট্রেট শুটার ও একটি ম্যাক্রো ক্যামেরা।

পারফরম্যান্সের জন্য Realme 9i 5G ফোনে অক্টা কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। সিকিউরিটির জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। আর পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Realme 9i 5G ফোনটির কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়েল সিম, ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস, ইউএসবি টাইপ সি পোর্ট। অপারেটিং সিস্টেম হিসেবে এতে দেওয়া হয়েছে অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক রিয়েলমি ইউআই ৩.০ কাস্টম স্কিন।

সঙ্গে থাকুন ➥