আকর্ষণীয় অফারের সাথে শুরু হল Realme 9i এর আর্লি সেল, কোথা থেকে কত দামে কিনতে পারবেন জেনে নিন

Avatar

Published on:

গত ১৮ই জানুয়ারি ভারতে লঞ্চ হয়েছিল Realme 9i স্মার্টফোনটি। গত বছর লঞ্চ হওয়া Realme 8i এর উত্তরসূরী হিসেবে আত্মপ্রকাশ করা এই হ্যান্ডসেটকে আগামী ২৫শে জানুয়ারি প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ করা হবে বলে ঘোষণা করা হয়েছিল। তবে তার আগে ই-কমার্স সাইট Flipkart এর সাথে হাত মিলিয়ে Realme 9i ফোনের জন্য একটি ‘আর্লি’ সেলের আয়োজন করেছে Realme। এই বিশেষ সেলটি ইতিমধ্যেই শুরু হয়ে গেছে এবং খুবই সীমিত সময়ের জন্য লাইভ থাকবে। অফার হিসাবে ক্রেতারা, ইনস্ট্যান্ট ডিসকাউন্ট, ক্যাশব্যাক ও এক্সচেঞ্জ বোনাসের লাভ ওঠাতে পারবেন। সর্বোপরি প্রায় ১০,০০০ টাকা মূল্যের Google Pixel Buds A-series ইয়ারবাডকে অতিশয় কম দামে খরিদ করা যাবে এই হ্যান্ডসেটের সাথে। ফিচারের কথা বললে, ফোনটি ৯০ হার্টজ রিফ্রেশ রেটের FHD+ ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ চিপসেট, ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ ও ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজি সহ এসেছে।

রিয়েলমি ৯আই দাম ও সেল অফার (Realme 9i Price and sale offer)

রিয়েলমি ৯আই ফোনের ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দিয়ে যথাক্রমে ১৩,৯৯৯ টাকা এবং ১৫,৯৯৯ টাকা। ফোনটি প্রিজম ব্ল্যাক ও প্রিজল ব্লু কালারে পাওয়া যাবে। তবে জানিয়ে দিই, Flipkart এবং সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট (Realme.com) -এ চলমান ‘আর্লি’ সেল শুধুমাত্র আজ রাত ১২টা পর্যন্ত লাইভ থাকছে। তাই প্রথম সেলের আগে ফোনটি হাতে পেতে চাইলে আপনাকে শীঘ্রই অর্ডার করতে হবে।

অফারের কথা বললে, ফোনটির খরিদ্দারীর ক্ষেত্রে ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করলে ৭৫০ টাকা পর্যন্ত এবং ডেবিট কার্ড ব্যবহার করলে ২৫০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হবে। আবার, Flipkart Axis ব্যাঙ্কের কার্ড হোল্ডারদের ৫% আনলিমিটেড ক্যাশব্যাক অফার করা হবে। এছাড়া কিস্তিতে পেমেন্ট করতে চাইলে ইএমআই অপশন উপলব্ধ। এক্ষেত্রে, বেস মডেলটি মাসিক ৪৮৬ টাকার ইএমআই প্রদান করে কিনে নেওয়া যাবে এবং টপ মডেলের জন প্রতি মাসে ৫৫৫ টাকার ইএমআই দিতে হবে।

এছাড়া পুরোনো মোবাইলের পরিবর্তে এই নয়া হ্যান্ডসেট কিনলে ক্রেতারা এক্সচেঞ্জ অফারের লাভ ওঠাতে পারবেন। ৪ জিবি র‌্যাম ও ৬ জিবি র‌্যাম অপশনের সাথে আপনারা যথাক্রমে ১৩,৪৫০ টাকা এবং ১৫,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পেয়ে যাবেন। উল্লেখ্য, রিয়েলমির এই স্মার্টফোন কিনলে, সাথে ৯,৯৯৯ টাকা দামের Google Pixel Buds A-series অডিও গ্যাজেটকে মাত্র ৬,৯৯৯ টাকায় পকেটস্থ করে নিতে পারবেন আপনারা।

রিয়েলমি ৯আই স্পেসিফিকেশন (Realme 9i Specifications)

অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই ২.০ কাস্টম স্কিনে চালিত রিয়েলমি ৯আই ফোনে ড্রাগন ট্রেইল প্রো গ্লাস সহ একটি ৬.৬ ইঞ্চি ফুল-এইচডি প্লাস (১০৮০ x ২৪১২ পিক্সেল) LCD ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লে, ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ২০.১:৯ এসপেক্ট রেশিও এবং ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সাপোর্ট করে। ফাস্ট-পারফরম্যান্সের জন্য এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ অক্টা কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ এসেছে। তবে, সাথে ৫ জিবি পর্যন্ত অতিরিক্ত ভার্চুয়াল র‌্যামের সাপোর্টও পাওয়া যাবে। এছাড়া, মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ইন্টারনাল স্টোরেজ বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Realme 9i ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল, এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল স্যামসাং প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো ও ২ মেগাপিক্সেল পোট্রেট সেন্সর। আবার, সেলফি ও ডিভিও কলিংয়ের জন্য ফোনে ১৬ মেগাপিক্সেল SONY IMX471 ফ্রন্ট সেন্সর দেওয়া হয়েছে।

Realme 9i ফোনের কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, ডুয়েল সিম স্লট, ইউএসবি টাইপ-সি পোর্ট ও ৩.৫মিমি হেডফোন জ্যাক। আবার সিকিউরিটির জন্য এতে সাইড ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। সংস্থার দাবি অনুযায়ী, ফোনটি ৭০ মিনিটে ফুল চার্জ হবে এবং ৪৮ ঘন্টা পর্যন্ত টকটাইম অফার করবে। ফোনটির ওজন ১৯০ গ্রাম।

সঙ্গে থাকুন ➥