Realme 9i ফোনের হ্যান্ডস অন ভিডিও ফাঁস, ১০ জানুয়ারি এই দেশে লঞ্চ হচ্ছে

Avatar

Published on:

আগামী ১০ই জানুয়ারী অর্থাৎ ২০২২ সালের গোড়াতেই ভিয়েতনামে আনুষ্ঠানিকভাবে লঞ্চ হতে পারে Realme 9i। হ্যাঁ, সাম্প্রতিক রিপোর্ট অন্তত তাই বলছে! আসলে লঞ্চের আগে, ভিয়েতনামী পাবলিকেশন ThePixel.vn এই বহুল প্রত্যাশিত ফোনের ডিজাইন সহ হ্যান্ডস-অন ভিডিও শেয়ার করেছে। আর এই ভিডিও আসন্ন Realme 9i-এর ডিজাইনের পাশাপাশি এর মুক্তির তারিখ জানিয়েছে। উল্লেখ্য, এর আগে ফোনটিকে FCC (এফসিসি) সার্টিফিকেশন সাইটেও দেখা গিয়েছিল।

Realme 9i-এর হ্যান্ডস অন ভিডিও ফাঁস

ভিডিওতে প্রদর্শিত রিয়েলমি ৯আই ফোনে কার্বন এবং প্লাস্টিকের ব্যাক প্যানেল রয়েছে, যেখানে কোনো ফিঙ্গারপ্রিন্ট নেই। কার্ভড প্রান্তযুক্ত ফোনটির রিয়ার ক্যামেরা মডিউলে ট্রিপল ক্যামেরা ইউনিট দেখা গেছে, এছাড়া এর নীচের প্রান্তে একটি স্পিকার গ্রিল, একটি ইউএসবি টাইপ-সি পোর্ট, একটি মাইক্রোফোন এবং ৩.৫ মিমি অডিও জ্যাক অডিও জ্যাক থাকবে বলে আশা করা হচ্ছে। ফাঁস হওয়া ছবি অনুযায়ী, ডিভাইসটির বাম প্রান্তে একটি সিম কার্ড স্লট এবং ভলিউম রকার বাটন রয়েছে। আবার এর ডান দিকে পাওয়ার বাটনে এম্বেড থাকবে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। সেক্ষেত্রে এই রিয়েলমি ডিভাইসের উপরের প্রান্তে আরেক জোড়া স্পিকার থাকতে পারে।

ফ্রন্ট সাইটের কথা বললে, Realme 9i এর ডিসপ্লের উপরের বাম কোণায় পাঞ্চ হোলের জন্য কাট আউট দেখা যেতে পারে। তবে এর সামগ্রিক ডিজাইন বা চেহারা Realme GT Neo 2 হ্যান্ডসেট থেকে খুব বেশি আলাদা হবে না বলে মনে হচ্ছে।

Realme 9i স্পেসিফিকেশন (সম্ভাব্য)

এর আগে প্রকাশিত বিভিন্ন রিপোর্টে দাবি করা হয়েছে যে, রিয়েলমি ৯আই ফোনে ৬.৫৯ ইঞ্চি আইপিএস এলসিডি ফুল এইচডি+ ডিসপ্লে থাকবে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। সম্ভবত এই ফোন স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর ব্যবহার করা হবে। সাথে থাকবে ৮ জিবি পর্যন্ত র‌্যাম, ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক Realme UI কাস্টম স্কিনে রান করবে।

পাওয়ার ব্যাকআপের জন্য Realme 9i ফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি পাওয়া যেতে পারে। ফটো বা ভিডিওগ্রাফির জন্য এটিতে থাকতে পারে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সরযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

সঙ্গে থাকুন ➥